• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৫
ads
টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবাসহ আটককৃত মাদক ব্যবসায়ী আবদুল আমিন (২৯)

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ আটক ১

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ মে ২০১৯

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা, নগদ টাকাসহ আবদুল আমিন (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৫ সদস্যরা।

আজ রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে টেকনাফ সদরের হাতিয়ারঘোনার করাচিপাড়া পাহাড়ে এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার (বিএন) লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব এ ব্যপারে নিশ্চিত করেছেন।

র‌্যাবের দাবি, আটক আবদুল আমিন একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফে শ্বশুরবাড়িতে মাদক মজুত করে বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি ইয়াবা ব্যবসা করতেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, ইয়াবা বিক্রয়ের নগদ তিন লাখ টাকা ও একটি অটোরিকশা জব্দ করা হয়েছে।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, মো. আবদুল হাকিমের বাড়িতে বিশাল ইয়াবা মজুতের পাশাপাশি বেচাকেনা করা হচ্ছে—এই তথ্যের ভিত্তিতে র‌্যাব টেকনাফ সদর ইউনিয়নের করাচিপাড়ার পাহাড়ের পাদদেশে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় একজন মাদক ব্যবসায়ীকে আটক করি আমরা।’ এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আটক আবদুল আমিনের স্বীকারোক্তি অনুযায়ী, বসতবাড়ি ও অটোরিকশায় তল্লাশি চালিয়ে ১ লাখ ইয়াবা ও মাদক বিক্রির নগদ তিন লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় অটোরিকশাটি জব্দ করা হলেও পালিয়ে গেছেন তাঁর শ্যালক মুজিবুর রহমান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads