• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
টেকনাফে ১৪কেজি গাঁজাসহ দুই নারী আটক

টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে আটকৃত দুই নারী মাদকব্যাবসায়ী

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

টেকনাফে ১৪কেজি গাঁজাসহ দুই নারী আটক

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ মে ২০১৯

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সদস্যরা একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ কেজি গাঁজাসহ দুই নারীকে আটক করেছে।

আজ রবিবার ভোর রাত ১টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া থেকে তাদের গেফতার করে।

আটককৃতরা হচ্ছে, টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়ার আব্দুর রশিদের স্ত্রী নুর আয়েশা ওরফে তাহেরা (২৫) ও মোহাম্মদ হোছনের স্ত্রী তৈয়বা প্রকাশ বুইল্যানীকে আটক করা হয়।

জানা যায়, ২৬ মে ভোর রাত ১টারদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ শাখায় দায়িত্বরত উপপরিদর্শক আব্দুস সালাম গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়ার আব্দুল আমিনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৪ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। এই গাঁজাগুলোর সাথে জড়িত থাকার অপরাধে আব্দুর রশিদের স্ত্রী নুর আয়েশা ওরফে তাহেরা (২৫) ও মোহাম্মদ হোছনের স্ত্রী তৈয়বা প্রকাশ বুইল্যানীকে আটক করা হয়। এই দুই নারী দীর্ঘদিন ধরে অত্র এলাকায় খুচরা মাদক ব্যবসা করে আসছিল বলে জানায় এলাকাবাসী।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, সমস্ত ব্যাক্তিরা এখনো মাদক পাচার ও মাদক সেবনে লিপ্ত রয়েছে। তাদেরকে আইনের আওয়াতাই নিয়ে আসতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর সদস্যদের সাঁড়াশী অভিযান আরো কঠোর করা হবে। মাদক বিরোধী চলমান এই অভিযান থেকে কেউ রেহাই পাবেনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads