• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
টেকনাফে ৯ লাখ ৬২ হাজার ইয়াবা উদ্ধার

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

টেকনাফে ৯ লাখ ৬২ হাজার ইয়াবা উদ্ধার

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুন ২০১৯

টেকনাফ হ্নীলার নাফনদীতে গোলাগুলির পর বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৯ লাখ ৬২হাজার পিস ইয়াবাসহ নৌকা জব্দ করেছে। সুত্র জানায়, মিয়ানমার থেকে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে শনিবার মধ্যরাতে বিজিবির একটি বিশেষ টহল দল নাফনদীতে নৌকা নিয়ে টহল দিচ্ছিল।

রাত সাড়ে ৯টার দিকে জাদিমোরা বরাবর বিআরএম-৯ এর নিকটবর্তী এলাকা দিয়ে হস্তচালিত নৌকা নিয়ে বাংলাদেশের দিকে আসলে বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করে। তখন মাদক পাচারকারীরা গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি আত্মরক্ষার্থে ৮ রাউন্ড গুলিবর্ষণ করে। পরে জোয়ারে পূর্ণ নদীতে ঘটনাস্থল তল্লাশি করে কাউকে পাওয়া যায়নি। পরে পরিত্যক্ত নৌকাটি তল্লাশি করে কয়েকটি নৌকাটি জব্দ করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৯ লাখ ৬২হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আজ রোববার সকাল সাড়ে ১১টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান সংবাদ সম্মেলনে বৃহৎ ইয়াবার চালান উদ্ধারের বিবরণ দেন। তিনি বলেন, ঈদকে সামনে রেখে আরো বড় চালান আসার সম্ভাবনা রয়েছে। সীমান্ত ফাকি দিয়ে যেন কোনো মাদক ও চোরাকারবারী মালামাল পাচার করতে না পারে সে জন্য বিজিবি জওয়ানরা সতর্ক প্রহরায় রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads