• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৫
ads
সোনারগাঁ যাদুঘরের সাবেক পরিচালক 'আপত্তিকর' অবস্থায় আটক

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

সোনারগাঁ যাদুঘরের সাবেক পরিচালক 'আপত্তিকর' অবস্থায় আটক

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ জুন ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবিন্দ্র গোপ’কে 'আপত্তিকর অবস্থায় নারীসহ' আটক করেছে স্থানীয়রা। খবর পেয়ে তাদেরকে থানা হেফাজতে নিয়েছে  সোনারগা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ডাক বাংলো কক্ষ থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন জানান, ‘স্থানীয় গনমাধ্যম কর্মীদের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক রবিন্দ্র গোপ ও এক নারীকে আটক করেছি। প্রাথমিকভাবে তারা তাদের দোষ অস্বীকার করলেও পরে জিজ্ঞাসাবাদে দুজনে এলোমেলো বক্তব্য উপস্থাপন করেছেন। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ফাউন্ডেশনের কার্যক্রম বন্ধ ছিল। বেলা ১১টার দিকে ২৪ বছর বয়সী এক নারী যাদুঘরের সাবেক পরিচালক রবিন্দ্র গোপের গাড়ী চালক বুলবুল হোসেন ও রশিদ মিয়ার সহযোগিতায় ডাক বাংলোর কক্ষে প্রবেশ করে। সেখানে আগে থেকেই রবিন্দ্র গোপ অবস্থান করেছিল। ভিতরে প্রবেশের পরেই তারা দরজা বন্ধ করে দেয়। তাদের অন্তরঙ্গ মুহুর্তের সময়ে বাহিরে লোকজনের অবস্থান টের পেয়ে সাবেক পরিচালক রবিন্দ্র গোপ এর সহযোগিতায় ওই নারী কৌশলে পকেট গেইট দিয়ে দৌঁড়ে পালাতে গিয়ে প্রত্যক্ষদর্শীদের হাতে ধরা পরে।

স্থানীয়রা অভিযোগ, এর আগেও রবিন্দ্র গোপ এর বিরুদ্ধে একাধিক নারী কেলেঙ্কারীর  জোড়ালো অভিযোগ উঠেছিলো।

প্রসঙ্গত, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবিন্দ্র গোপ এর দায়িত্ব পালনের মেয়াদ গত ১১ মে শেষ হলেও তিনি অবৈধভাবে ডাক বাংলোতে বসবাস করছিলেন। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads