• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
হোমনায় বৃদ্ধ কর্তৃক প্রতিবন্ধী মেয়েকে ধষর্ণের অভিযোগ

ধর্ষক মো. মঙ্গল মিয়া

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

হোমনায় বৃদ্ধ কর্তৃক প্রতিবন্ধী মেয়েকে ধষর্ণের অভিযোগ

  • কুমিল্লা জেলা প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ জুন ২০১৯

কুমিল্লার হোমনায় এবার দাদার বয়েসী ৬৫ বছরের বৃদ্ধ কর্তৃক শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী এক মেয়েকে (২২) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার শ্রীমদ্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতার বাবা আবদুল মোতালিব বাদী হয়ে প্রতিবেশী মৃত রোসমত আলী বেপারীর ছেলে মঙ্গল মিয়াকে (৬৫) একমাত্র আসামী করে হোমনা থানায় মামলা দায়ের করেছেন। মেয়েকে ডাক্তারী পরীক্ষরার জন্য মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণও পারিবারিক সূত্রে জানা গেছে, হোমনা পৌরসভার ৭নং ওয়ার্ডের শ্রীমিদ্দ গ্রামের দক্ষিণ পাড়ার শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী ওই মেয়েটি গত বৃহস্পতিবার বিকালে নিজের জন্য সালোয়ার তৈরি করতে কাপড় নিয়ে প্রতিবেশী মঙ্গল মিয়ার বাড়ির উঠান দিয়ে পার্শ্ববর্তী দর্জি হেলেনা বেগমের বাড়িতে যাচ্ছিল। এ সময় মঙ্গল মিয়া মেয়েটিকে একা পেয়ে তার ঘরে টেনে নিয়ে গিয়ে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য শাসিয়ে বের করে দেয়। মেয়েটি প্রথমে দর্জি হেলেনা বেগমের কাছে এবং পরে বাড়িতে গিয়ে মা-বাবার কাছেও মঙ্গল মিয়া কতৃক ধর্ষিত হওয়ার বিষয়টি প্রকাশ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাত্র দেড় মাস পূর্বে মঙ্গল মিয়ার স্ত্রী মারা যান। তার ৩ ছেলে ও ৪ মেয়ে এবং তাদের ঘরের আরো ১৫ জন নাতি-নাতনি রয়েছে।

এ ব্যাপারে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, তারা দরিদ্র হওয়ায় প্রথমে মামলা করার সাহস করেনি। পরে পারিবারিকভাবে আলাাপ আলোচনার মাধ্যমে সোমবার রাতে মেয়েটির বাবা বাদি হয়ে হোমনা থানায় মামলা দায়ের করেন। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads