• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
ads
সোনারগাঁয়ে লুণ্ঠিত মালামাল সহ ৫ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লুণ্ঠিত মালামাল সহ আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

সোনারগাঁয়ে লুণ্ঠিত মালামাল সহ ৫ ডাকাত গ্রেফতার

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ জুন ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান এ বিষয়ে নিশ্চিত করেন।

ওসি মনিরুজ্জামান বলেন, গত ১৫ জুন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি গ্রামে নায়েব আলী ও মঞ্জুর আলীর বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৪০ ভরি সোনা, ৬টি মোবাইল ফোন, ২টি ল্যাপটপ, নগদ ৮৮ হাজার টাকা সহ মালামাল লুট করে নেয়। ঘটনার পরের দিন মঞ্জুর আলী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় মামলা করেন।

পরে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ এর নেতৃত্বে পুলিশের চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে প্রথমে আড়াইহাজার উপজেলার ভুইয়া পাড়া এলাকা থেকে আন্ত: জেলা ডাকাত সদস্য আবু সাইদকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রূপগঞ্জ ও সোনারগাঁয়ে অভিযান চালিয়ে জাকির হোসেন, ইদ্রিস আলী, জুয়েল মিয়া ও বারদীতে স্বর্ণকার মঙ্গলদাসকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুট হওয়া ১টি মোবাইল সেট ও নগদ ১৬ হাজার ৫শত টাকা এবং ৪ ভরি স্বর্ণলঙ্কার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০/১২টি ডাকাতি মামলা রয়েছে। তাদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আজ বুধবার আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads