• রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
দোহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

দোহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  • প্রকাশিত ১২ জুলাই ২০১৯

ঢাকার দোহার উপজেলায় ৫১ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব ১১। গতক‍াল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মেঘুলা বাজার (নদীর ঘাট) এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর পশ্চিম মালিকান্দা গ্রামের মৃত ফয়জল বেপারীর ছেলে।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, র‌্যাব-১১, সিপিসি-১,এর কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে উপজেলার মেঘুলা বাজার নদীর ঘাট সংলগ্ন মাদক বেচা কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে আটক করে। এ সময় জাহাঙ্গীরকে তল্লশী করে পলিথিনে মোড়ানো অবস্থায় ৫১ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল উদ্ধার করা করে। দোহার থানায় এ সংক্রান্ত একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

র‌্যাব ১১ এর কমান্ডার পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে দোহারে র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যা উপজেলার মেঘুলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেট’সহ তারা আটক করেন। ইয়াবাসহ আটক হওয়া জাহাঙ্গীর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের সে মাদক ক্রয় বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোহার থানায় মামলা দায়ের করে কোটে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads