• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে ১ জন আটক

ছেলে ধরা সন্দেহে এক ব্যাক্তিকে আটক

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে ১ জন আটক

  • পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ জুলাই ২০১৯

নেত্রকোণার ছেলে ধরা সন্দেহে এক ব্যাক্তিকে আটক করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে জেলা পূর্বধলা উপজেলার হিরনপুর বাজার থেকে তাকে আটক করা হয়। পরে স্থানিয় জনতা তাকে  পুলিশের হাতে সোপর্দ  করেন।

আটককৃত ব্যক্তির নাম মোঃ ফারুক মিয়া, বাবার মৃত জয়নাল আবেদিন। সে কুমিল্লা জেলার লাঙ্গল কোট উপজেলার ঢুবাই বাজার গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার হিরনপুর বাজারে ফারুক মিয়াকে চলাফেরা সন্দেহ জনক হওয়ায় স্থানীয় জনতা তাকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে আটক করে নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে।

জিজ্ঞাসাবাদে সে অসংলগ্ন কথাবার্তা বলছে। এ সময় তার কাছে থকে একটি ব্যাগ একটি এলিডি লাইট, ২টি মোবাইলের কাভার, কিছু কাপর ২টি ভোটার আইডি কার্ড (নকল)। এদিকে ছেলেধরা সন্দেহে একজন আটকের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ তাকে দেখার জন্য ফাঁড়িতে ভীড় জমাচ্ছে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহারুল ইসলাম জানান, হিরনপুর বাজারে ছেলেধরা সন্দেহে একজনকে জনতা আটক করা হয়েছে এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আটককারীকে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোনায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads