• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads
বন্ধুকে পিটিয়ে মারল বন্ধুরা

ছবি : সংগৃহীত

অপরাধ

বন্ধুকে পিটিয়ে মারল বন্ধুরা

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ২০ জুলাই ২০১৯

ছিনতাইয়ের ঘটনা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে বন্ধুকে পিটিয়ে মেরেছে তারই বন্ধুরা। নিহত ওই তরুণের নাম মোবারক হোসেন (২০)। চট্টগ্রামের দক্ষিণ কাট্টলী এলাকায় গত বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. রুবেল ও মো. হূদয় নামে দুই তরুণকে পুলিশ গ্রেপ্তার করেছে। পাহাড়তলী থানার ওসি মঈনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মঈনুর রহমান বলেন, ভিকটিম ও হত্যাকারীরা সবাই বন্ধু। ভবঘুরে এ কিশোর তরুণরা এলাকায় একটি গ্যাং তৈরি করে বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল। স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রাত সাড়ে ১২টার দিকে সিডিএ গরুর বাজারের বিপরীতে বসে গল্প করছিল মোবারক, রুবেল, হূদয়সহ আরো কয়েকজন তরুণ। একটি ছিনতাইয়ের ঘটনা নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হলে একপর্যায়ে রুবেলকে চড় দেয় মোবারক।

চড় খেয়ে রুবেল সেখান থেকে চলে যায় এবং আরো কিছু বন্ধুবান্ধব নিয়ে এসে মোবারককে মারধর করে। একপর্যায়ে বাঁশ দিয়ে রুবেলকে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও হূদয়কে গ্রেপ্তার করা হয়। নিহত মোবারক হোসেন দক্ষিণ কাট্টলী মুরগি ফার্ম এলাকার মোশারফ হোসেনের ছেলে।

পাহাড়তলী থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, কে বা কারা এলোপাতাড়ি পিটিয়ে ছেলেটিকে রাস্তায় ফেলে যায়। নিহত ওই তরুণের মুখে আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, কাঠের আঘাতে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। পাশাপাশি জড়িতদের আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads