• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৫
ads
টেকনাফে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ নিহত ২

প্রতীকী ছবি

অপরাধ

টেকনাফে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ নিহত ২

  • টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ জুলাই ২০১৯

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নাগরিকসহ দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় বিজিবির তিন সিপাহী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র,গুলি ও বিপুল পরিমাণের ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে বিজিবি।

নিহতরা হলেন- রোহিঙ্গা মো. কামাল ও হাবিবুর রহমান।

আজ বুধবার ভোরে উপজেলার হ্নীলার নাফ নদসংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জানা যায়, মাদকের চালান আসবে এমন সংবাদ পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বিজিবি সদস্যরা হ্নীলা ইউনিয়নের লেদা নাফনদী সংলগ্ন খাল এলাকায় অবস্থান নেয় বিজিবির একটি দল। এরপর মাদক পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালালে পাচারকারীরা পিছু হটে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় ২ ব্যাক্তিকে পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক  জানান, মাদক ককারবারীদের ছোড়া গুলিতে বিজিবির ৩ সিপাহী আহত হয়েছে। তারা হচ্ছেন, সিপাহী ইমরান হোসেন,উজ্জল হোসেন ও মুজিবুর রহমান। ঘটনাস্থল তল্লাশী করে উদ্ধার করা হয়েছে ১ লাখ ইয়াবা,২টি দেশীয় তৈরি অস্ত্র,ও রাউন্ড তাজা কার্তুজ।

লাশ ২টি ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য টেকনাফ থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads