• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads
বাঞ্ছারামপুরে অস্ত্র ও গুলিসহ আটক ১

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

বাঞ্ছারামপুরে অস্ত্র ও গুলিসহ আটক ১

  • বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ আগস্ট ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি ইউপির ইমামনগর গ্রাম থেকে র‌্যাব-১৪ অভিযানে ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড গুলি সহ জুয়েল মিয়া (৩৩) নামের একজনকে আটক করেছে। আজ শুক্রবার ভোররাতে উপজেলার দড়িয়াকান্দি (ইমামনগর) সুবেদ আলী বেপারী বাড়ীর সামনে থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার ফরিদ মিয়ার ছেলে।

শুক্রবার র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

অভিযান পরিচালনা করেন ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ।

জানা গেছে, গত কয়েকদিন পূর্ব থেকে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা ছদ্মবেশে তার সাথে যোগাযোগ করে ৩ হাজার টাকার বিনিময় তার কাছ থেকে অস্ত্র ভাড়া নেওয়ার পরিকল্পনা করেন। এরই প্রেক্ষিতে এর নেতৃত্বে একটি আভিযানিক দল শুক্রবার ভোররাতে জেলার বাঞ্ছারামপুর থানাধীন দরিকান্দি (ইমামনগর) সুবেদ আলী বেপারী বাড়ীর সামনে অস্ত্রটি দিতে আসলে জুয়েল মিয়াকে আটক করে। আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে একটি ওয়ান শ্যুটার গান ও গুলি উদ্ধার করা হয়।

আটক জুয়েল জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা, ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনাসহ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলাসহ এবং আশেপাশের উপজেলাগুলোতে অন্যান্য সন্ত্রাসী গ্রুপকে টাকার বিনিময়ে অস্ত্র ভাড়া দিয়ে আসছে।

আটক আসামীর বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads