• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads
ফরিদগঞ্জে স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ, গৃহশিক্ষক আটক 

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

ফরিদগঞ্জে স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ, গৃহশিক্ষক আটক 

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ আগস্ট ২০১৯

সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক মিজানুর রহমান(৪২) নামে এক ব্যক্তিকে বুধবার ভোরে ঢাকার মাতুয়াইল এলাকা থেকে আটক আটক করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে প্রাইভেট পড়াতেন ৪ সন্তানের জনক মিজানুর রহমান। গত ২৪ জুলাই বিকালে ওই ছাত্রীটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে মিজানুর রহমান। পরে ঢাকার মাতুয়াইল এলাকায় একটি বাসায় ছাত্রীটিকে রেখে নিয়মিত ধর্ষণ করে সে।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় গত ৬ আগস্ট মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই গৃহশিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করে ভূক্তভোগীর পরিবার। মামলা দায়েরের পর থানা পুলিশ ছাত্রীটিকে উদ্ধারে অভিযানে নামে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার ভোরে ঢাকার মাতুয়াইল এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধারের সঙ্গে অপহরণকারী মিজানুর রহমানকে আটক করতে সমর্থ হয় থানা পুলিশের এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে একটি পুলিশ ফোর্স।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে। আটক মিজানুর রহমানকেও আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads