• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৫
ads
৯ হাজার পিস ইয়াবাসহ কলেজ ছাত্র গ্রেপ্তার

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

সেনবাগে পুলিশের অভিযান

৯ হাজার পিস ইয়াবাসহ কলেজ ছাত্র গ্রেপ্তার

  • সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৯

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা সহ মোঃ আবু জাফর প্রকাশ রাজু (২৫) নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত রাজুর বাড়ি সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ড শ্যামেরগাঁওয়ের ভোটগাঁও গ্রামে। সে ওই গ্রামের রফিক উল্লাহর ছেলে ও চৌমুহনী সরকারী এস.এ.কলেজের অনার্স (৪র্থ বর্ষ) ফাইনাল ইয়ারের ছাত্র।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৮দিকে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ আলমগীর হোসেনের নির্দেশনায় সেনবাগ থানার ওসি মিজানুর রহমানের সার্বিক তত্বাবধানে এসআই সাইফুল ইসলাম ও এএসআই নুরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেবারহাট বাজার থেকে নবীপুর বাজার পর্যন্ত বিভিন্ন স্থানে তল্লাশী চৌকি বসিয়ে সিএসজি চালিত অটোরিক্স সহ বিভিন্ন যানবাহর তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রাত ১১টার দিকে সেবারহাট থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা যোগে কলেজ ছাত্র আবু জাফর রাজু নবীপুর বাজারে পৌছলে এএসআই নুরুজ্জামান ওই সিএনজিতে তল্লাশি শুরু করে।

এসময় সিএনজিতে বসা রাজু তার হাতে থাকা একটি ব্যাগ আড়াল করতে দেখে এটি তল্লাশী করতে চাইলে রাজু এতে বাঁধা দেয় এবং ব্যাগটি নিয়ে পুলিশের সঙ্গে টানা হেছড়া শুরু করে। এসময় সিএসজিতে থাকা তার অপর কয়েকজন সহযোগী মাদক ব্যবসায়ী পালিয়ে য়ায়। এসময় পুলিশ ব্যাগ তল্লাশী করে ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ইয়াবা উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads