• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
গোপালগঞ্জে বিদেশী মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ৩

গোপালগঞ্জ শহরের সায়েন্স ল্যাবরেটরী রোডের (মডেল স্কুল রোড) একটি বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

গোপালগঞ্জে বিদেশী মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ৩

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৯

গোপালগঞ্জে বিদেশী মদ, ইয়াবা ও মদ বানানো সরঞ্জামসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে গোপালগঞ্জ শহরের সায়েন্স ল্যাবরেটরী রোডের (মডেল স্কুল রোড) একটি বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারতরা হলো খুলনার রুপসা এলাকার পুলিন বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (৪২), অমিও দত্তের ছেলে দেবব্রত দত্ত (৪৫), বাগেরহাট জেলার শারমিন আক্তার (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই সড়কের অ্যাডভোকেট আনিচুর রহমান টুলুর বাড়িতে অভিযান চালায় তারা। এ সময় তার বাড়ির ভাড়াটিয়াদের ঘর থেকে বিপুল পরিমান বিদেশী মদ, মদ তৈরির সরঞ্জাম, ২শ’ পিচ ইয়াবা ও বিদেশী ব্রান্ডের খালি ২শ’ মদের বোতল উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃরা দীর্ঘদিন ধরে বাড়ি ভাড়া নিয়ে গোপালগঞ্জ শহরে এ মাদক ব্যবসা ও দেহ ব্যবসা করে আসছিল। তারা এই বাড়িতে বসে বিদেশী নামিদামি ব্রাান্ডের মদের বোতলে দেশীয় মদের সাথে রং মিশিয়ে নকল মদ তৈরি করে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শনিবার তাদের আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads