• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
কালিয়াকৈরে খেলনা পিস্তলসহ আটক ১

কালিয়াকৈর থানা

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

কালিয়াকৈরে খেলনা পিস্তলসহ আটক ১

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ আগস্ট ২০১৯

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জানেরচালা এলাকা থেকে তুষার আহম্মেদ(২১) নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

গতকাল বুধবার সকালে জানেরচালা এলাকায় এ ঘটনা ঘটে।

আটক কৃত, উপজেলার বলিয়াদী গ্রামের মোশারফ হোসেনের ছেলে তুষার আহম্মেদ(২১) ।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার জানেরচালা এলাকায় বুধবার সকালে তুষার আহমেদ(২১) নামে ছিনতাকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ওই ছিনতাইকারী জানেরচালা এলাকায় বুধবার সকালে এসে রিকশা যোগে বিভিন্ন এলাকায় ঘুরাঘুরি করতে করে, পরে রিকশা চালকের সন্দেহ হলে তাকে নেমে যেতে বলে ওই ছিনতাইকারী রিকশা চালককে নানা ভয়-ভীতি দেখায়। রিকশা চালক কৌশলে লোকজনের সামনে গিয়ে রিকশা থামিয়ে চিৎকার করলে আসেপাশের লোক ছুটে আসে। এসময় ছিনতাইকারী দৌড়িয়ে পালিয়ে যেতে চেষ্টা করে এলাকাবাসী ছিনতাইকারীকে গণধোলাই দেয়। এ সময় তার দেহ তল্লাশী করে একটি খেলনা পিস্তল ও একটি ছুরি উদ্ধার করে। ছিনতাইকারী উপজেলার বিভিন্ন এলাকায় ছিনতাই ও মাদকসহ নানা অপর্কমের সাথে জড়িত রয়েছে বলে জানা যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছিনতাইকারীকে ও সাথে থাকা খেলনা পিস্তল ও ছুরি উদ্ধার করেন।

কালিয়াকৈর থানার তদন্ত(ওসি) আবুল কাসেম জানান, এলাকাবাসী একজন ছিনতাইকারী আটক করে পুলিশকে খবর দেয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাইকারীর সাথে থাকা একটি খেলনা পিস্তল, ছুরিসহ তাকে আটক করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads