• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৫
ads

অপরাধ

সেনবাগে পুলিশের চিরুনী অভিযান, গ্রেপ্তার ৯

  • সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ আগস্ট ২০১৯

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ বিশেষ চিরুনী অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানাকৃত ৯ আসামিকে গ্রেপ্তার করেছে।

এরা হচ্ছে সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রামের গোলাপের রহমানের ছেলে শেখ আজম হোসেন প্রকাশ শেখ আহম্মদ , উপজেলার বীজবাগ ইউনিয়নের ধর্মপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবু তাহের ও ভাই শেখ জাহের, একই গ্রামের ইয়াকুবের ছেলে জাবেদ হোসেন, কেশারপাড় ইউনিয়নের বীরকোট গ্রামের আবুল খায়েরের ছেলে মাহবুবুল হক, ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের আলী আরশাদের ছেলে খোরশেদ আলম, সেনবাগ পৌরসভার বিন্নাগুনি গ্রামের মফিজুর রহমানের ছেলে মিজানুল ইসলাম প্রকাশ মিজান, বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মৌলভী ইসহাকের ছেলে আবদুল হাই ও মোহাম্মদপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মাহবুবুল হকের ছেলে ইয়াছিন।

গতকাল শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত সেনবাগ থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় চিরুনী অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানায় গ্রেপ্তারকৃতদের আজ শনিবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads