• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
গৌরনদীতে ইয়াবাসহ আটক ২

গৌরনদী মডেল থানা পুলিশ বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা হাসিনা বেগমকে আটক করে

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

গৌরনদীতে ইয়াবাসহ আটক ২

  • গৌরনদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৯

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ ও র‌্যাব-৮ পৃথক অভিযান চালিয়ে উপজেলার বেজগাতি ও কটকস্থল এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা হাসিনা বেগম ও মনির মাঝিকে আটক করেছে।

গ্রেপ্তারকৃত হাসিনা বেগম ওই গ্রামের মাদক সম্রাট ও হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি নান্নু মৃধার দ্বিতীয় স্ত্রী এবং মনির মাঝি কটকস্থল গ্রামের মজিবর রহমান ওরফে ইঙ্গুল মাঝির পুত্র।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে থানার এসআই মোঃ আসাদুজ্জামান খান সঙ্গীয় ফোর্স নিয়ে বেজগাতি এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক সম্রাট ও হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি নান্নু মৃধার বসত ঘরের সামনে থেকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাসিনাকে আটক করেন।

এ ঘটনায় থানার এসআই আসাদুজ্জামান খান বাদি হয়ে দুই জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।

অপরদিকে বরিশাল র‌্যাব-৮ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে কটকস্থল গ্রামে বার্থী ইউনিয়ন পরিষদের সামনে থেকে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির মাঝিকে আটক করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আল মামুন সিকদার বাদি হয়ে ৬ জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।

আটককৃত উভয়কে আজ রবিবার দুপুরে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads