• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
ads

অপরাধ

মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১২ সেপ্টেম্বর ২০১৯

মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গতক‍াল বুধবার দিনগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জেলা পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের মতো বুধবার রাতেও বিলের অবস্থা দেখতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। খবর পেয়েই সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দলসহ তিনি ঘটনাস্থলে ছুটে যান।

তিনি আরো বলেন, পরে সেখান থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়। তাদের সারা শরীরে এলোপাতাড়ি কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এলাকাবাসী জানায়, রোকন ও হাসানের বাড়িরর পাশেই শৈলমারি বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছেন তারা। রোকন ও হাসান আলী কয়েককজন লোক নিয়ে প্রতি রাতেই পাহারা দেয় শৈলমারি বিল। তবে কি কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই নিশ্চিত করতে পারছেন নিহতদের পরিবার ও পুলিশ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads