• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
সিরাজদিখানে চোরাই মোটর সাইকেলসহ গ্রেপ্তার ৪

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

সিরাজদিখানে চোরাই মোটর সাইকেলসহ গ্রেপ্তার ৪

  • সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ সেপ্টেম্বর ২০১৯

মুন্সীগঞ্জের সিরাজদিখানে চার চোরাই মোটরসাইকেলসহ চারজনকে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- দোসরপাড়া গ্রামের সজল উদ্দিনের ছেলে রিয়াদ (১৯), মাঈন উদ্দিনের ছেলে কবির হোসেন (২৬), আঃ হাসেম মাদবরের ছেলে করিম মাদবর (৪৫), নুর মোহাম্মদের ছেলে আলী হোসেন (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক হাওলাদার এবং তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ মোটর সাইকেল চুরির একটি মামলার তদন্ত করার জন্য দোসরপাড়া গ্রামে যায়। পরে ওই গ্রাম থেকে ৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং মোটর সাইকেল চোর সন্দেহে চারজনকে গ্রেপ্তার করা হয়। উল্লেখ্য গত দুই সপ্তাহ আগে চারটি মোটর সাইকেলসহ ২ চোরকে গ্রেপ্তার করে মামলা দায়ের করা হয়। এ নিয়ে মোট ৮টি মোটর সাইকেল জব্দসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, পূর্বের একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে দোসরপাড়া গ্রাম থেকে ৪ টি মোটরসাইকেল ও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads