• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads
ঘোড়াঘাটে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

অপরাধ

ঘোড়াঘাটে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ৩

  • ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৯

দিনাজপুরের ঘোড়াঘাটে এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে গতকাল শুক্রবার রাতে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াঘাট পৌর এলাকার রফিকুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২৪), বাবলু মিয়ার ছেলে সজিব ইসলাম (২৪) ও মৃত নুরুল ফকিরের ছেলে ইসমাইল হোসেন (৩২)।

নির্যাতিত ওই গৃহবধুর সাথে কথা বলে জানা যায়, গত বৃহস্পতিবার ঘরের মেঝে লেপার কাজে বাড়ির পাশের লিচুর বাগানে গোবর আনতে যায়। সেখানে তাকে একা পেয়ে রাসেল কু-প্রস্তাব দেয়। ওই গৃহবধু রাজি না হওয়ায় রাসেল ও তার দুই সহযোগী তার শরীরে থাকা ওড়না দিয়ে মুখ বেধে রাসেল, সজিব ও ইসমাইল পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে মুখের ওড়না সরিয়ে ওই গৃহবধু চিৎকার করলে তারা তাকে প্রাণ নাশের ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, নির্যাতিত গৃহবধু থানায় এজাহার দায়ের করলে গতকাল শুক্রবার রাতে ঢাকার উদ্দেশ্য পালাবার সময় ওই ৩ আসামিকে গ্রেপ্তার করা হয় এবং নির্যাতিত গৃহবধুর মেডিকেল টেষ্ট করার জন্য দিনাজপুর এম আঃ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads