• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
যেভাবে আটক হন সম্রাট

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট

ফাইল ছবি

অপরাধ

যেভাবে আটক হন সম্রাট

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৬ অক্টোবর ২০১৯

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের প্রভাবশালী সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে দীর্ঘ সময় অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার ভোরে আটক করতে সক্ষম হয়   র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তবে স্থানীয়রা বলছেন, শনিবার রাতেই সম্রাটকে আটক করে র্যাাব।

র্যা ব জানিয়েছে, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পুঞ্জশ্রীপুর গ্রামে মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়িতে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট লুকিয়েছিলেন।

র্যা ব–১১ কুমিল্লা কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমার বলেন, গতকাল শনিবার সন্ধ্যা সাতটার পর থেকে র্যা বের ১২ থেকে ১৪টি গাড়ি পুঞ্জশ্রীপুর গ্রামের আশপাশে অবস্থান নেয়। র্যানব বিভিন্ন সড়কের মধ্যে যান চলাচল বন্ধ করে দেয়।

স্থানীয়রা জানিয়েছে, শনিবার সন্ধ্যা ৭টায় চৌদ্দগ্রামের কালিকাপুর ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে প্রায় ৭/৮টি গাড়ি প্রবেশ করে। এলাকার শামসু মিয়ার বাড়িটি ঘেরাও করে রাখে তারা। পরে যোগ হয় আরও ৫/৬টি গাড়ি। রাত প্রায় ১২টার দিকে যুবলীগ নেতা সম্রাট ও আরমানকে আটক করে নিয়ে যায় র্যা ব-৭।  

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক গণমাধ্যমকে বলেন, শুনেছি সন্ধ্যা থেকে র্যা ব ওই বাড়িটি ঘেরাও করে রাখে। রাত প্রায় ১২টার দিকে তাকে আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads