• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
‘জামায়াত নেতার’ বাড়িতে আত্মগোপনে ছিলেন যুবলীগ নেতা সম্রাট

এই বাড়িতেই আটক করা হয় যুবলীগ নেতা সম্রাট

সংগৃহীত ছবি

অপরাধ

‘জামায়াত নেতার’ বাড়িতে আত্মগোপনে ছিলেন যুবলীগ নেতা সম্রাট

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৬ অক্টোবর ২০১৯

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়ি থেকে রোববার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমানকে আটক করে র‌্যাব।

মুনির চৌধুরী জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে এলাকাবাসী। 

স্থানীয়রা জানান, আলকরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু সম্রাট বাহিনীর সদস্য। তার মাধ্যমেই সম্রাট মুনির চৌধুরীর বাড়িতে অবস্থান নেন। সেখান থেকে সীমান্ত পার হয়ে তার ভারতে যাওয়ার কথা ছিল। সম্রাটের বাড়ি আলকরা ইউপি সংলগ্ন ফেনী জেলায়। তিনি ফেনীর মেয়র ও স্টার লাইন বাসের মালিকদের একজন মো. আলাউদ্দিনের ভগ্নিপতি। মুনির চৌধুরী ফেনীতে থাকেন। তিনিও স্টার লাইন বাসের পরিচালক।

আলকরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল বলেন, ‘মুনির চৌধুরী আগে শিবির করতেন। এখন স্থানীয় জামায়াত নেতা হিসেবে পরিচিত।’ তবে তিনি তার পদবী জানাতে পারেননি।

মুনির চৌধুরীর ভাতিজি সামিয়া জান্নাত বলেন, এক সপ্তাহ আগে তিনি শ্বশুরবাড়ি থেকে এই বাড়িতে বেড়াতে এসেছেন। সম্রাট ও আরমান এই বাড়ি থাকতেন কিনা তা তার জানা নেই। তবে সম্প্রতি মুনির প্রায়ই বাড়িতে আসা যাওয়া করতেন। শনিবার সন্ধ্যায়ও তাকে দেখা গেছে। রাতে এই বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এরপরই সম্রাট ও আরমানকে আটক করে নিয়ে যাওয়া হয়।

র‌্যাব-১১ কুমিল্লা কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমার বলেন, শনিবার সন্ধ্যা ৭টার পর থেকে র‌্যাবের কয়েকটি গাড়ি কুঞ্জশ্রীপুর গ্রামের আশপাশে অবস্থান নেয়। র‌্যাব বিভিন্ন সড়কের মধ্যে যান চলাচল বন্ধ করে দেয়। এরপর সম্রাট ও আরমানকে আটক করে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads