• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬
কলমাকান্দায় জালটাকার নোটসহ আটক দুই

জালটাকাসহ আটকৃত ইদ্রিস আলী (৪০) ও আঃ সামাদ (৩০)

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

কলমাকান্দায় জালটাকার নোটসহ আটক দুই

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৪ ডিসেম্বর ২০১৯

নেত্রকোণার কলমাকান্দায়  এক হাজার টাকার সাতটি জালটাকার নোটসহ ইদ্রিস আলী (৪০) আঃ সামাদ (৩০) নামের দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

উপজেলার লেংঙ্গুরা ইউনিয়ন এলাকায় থেকে তাদের আটক করে শনিবার বিকালে কলমাকান্দা থানা পুলিশের নিকট হস্তান্তর করেন লেংঙ্গুরা ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া।

আটকৃতরা হলো নেত্রকোণা জেলার সদর উপজেলার নাইরাপাড়ার দুধকুরা এলাকার ইয়াকুব আলীর পুত্র ইদ্রিস আলী ও একই উপজেলার বাদলজুরার হরিদাসপুর এলাকার সুরুজ্জামানের পুত্র আঃ সামাদ।

ইউপি চেয়ারম্যান  ও স্থানীয়রা জানায়,  শনিবান দুপুরে লেংঙ্গুরা ইউনিয়নের উত্তর গোড়াগাঁও চেয়ারম্যান বাড়ি মোড়ে গিয়াস উদ্দিনের মুদি দোকানে প্রায় পাঁচশত টাকার দ্রব্য ক্রয় করে এক হাজার টাকার একটি নোট দেয় আটকৃতরা। ওই সময় দোকানদার জাল টাকা সন্দেহ করে নোটটি বদল করে দিতে বললে একই ধরনের আরো একটি এক হাজার টাকার নোট দেয়। এতে আরো সন্দেহের সৃষ্টি বেশি হয়। পরে আটকৃতরা তাদের ব্যবহৃত হোন্ডা যোগে দ্রুত এলাকা থেকে সটকে পড়ার চেষ্টা করেন। এ খবর এলাকায় দ্রুত ছড়িয়ে যায়। পরে লেংঙ্গুরার গনেশ্বরীতে স্থানীয় জনতা তাদের ঘেরাও করে ফেলে। এ সময় স্থানীয় জনতা তাদের কাছ থেকে এক হাজার টাকার সাতটি জালটাকার নোট ও একটি হোন্ডাসহ দুই যুবককে আটক করে লেংঙ্গুরা ইউনিয়ন  পরিষদে সোর্পদ করেছেন। ওই দিন বিকালেই আটকৃতদের কলমাকান্দা থানা পুলিশের নিকট হস্তান্তর করেন লেংঙ্গুরা ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিমের নিকট জানতে চাইলে সত্যতা নিশ্চিত করে তিনি বলেন খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের নামে মামলা দায়ের করে রোববার সকালে নেত্রকোনা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads