• বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
হালুয়াঘাটে খুনের ৫ দিন পর র‌্যাবের হাতে গ্রেপ্তার খুনী

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

হালুয়াঘাটে খুনের ৫ দিন পর র‌্যাবের হাতে গ্রেপ্তার খুনী

  • হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ এপ্রিল ২০২০

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আতুয়াজঙ্গল গ্রামের মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিন (৩২) হত্যার প্রধান আসামী একই গ্রামের মৃত হযরত আলীর পুত্র গিয়াস উদ্দিন মিরাজকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহের র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর একটি দল।

গতকাল মঙ্গলবার র‌্যাব-১৪ ময়মনসিংহ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ ইফতেখার উদ্দিন এর নেতৃত্বে র‌্যাব এর এএসপি তফিকুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর জেলার পূবাইল এলাকা থেকে তাকে আটক করে।

আজ বুধবার দুপুরে আটককৃত আসামী গিয়াস উদ্দিনকে নিয়ে ঘটনাস্থলে আসে র‌্যাবের একটি দল। মিরাজের দেয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত ‘দা’ আসামীর বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিকেলে র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ইফতেখার উদ্দিন সাংবাদিকদের বলেন, নিহত কুতুব উদ্দিনের নিকট থেকে তিন হাজার টাকা ধার নিয়েছিল মিরাজ। পরে কুতুব উদ্দিনের কাছে অনেক টাকা আছে ভেবে মিরাজ আরো টাকা চেয়েছিলো। কুতুব উদ্দিন টাকা দিতে অস্বীকৃতি জানালে ২৩ এপ্রিল রাতে মোবাইলে ডেকে নিয়ে কুতুব উদ্দিকে ‘দা’ দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে লাশ আতুয়াজঙ্গলের উলুয়াকান্দা গ্রামের ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পরদিন স্থানীয়রা ধান কাটতে গেলে খুনের ঘটনা প্রকাশ পায়। স্থানীয়রা জানান, মিরাজ আলী একাধিক বিবাহ করেছে। বর্তমানে তার একাধিক স্ত্রী রয়েছে।

এসময় তার ২য় স্ত্রী দিলারা বেগম ও অন্য একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads