• মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
ads
টেকনাফে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

টেকনাফে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ মে ২০২০

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইসহাক (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে খোনকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় দুইটি ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাব কর্মকর্তারা বলছেন, নিহত ইসহাক টেকনাফের শালবাগান কেন্দ্রীক রোহিঙ্গা ডাকাত গ্রুপ জকির বাহিনীর মাস্টারমাইন্ড ছিল।

শুক্রবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য নিশ্চিত করেন।

নিহত ইসহাক টেকনাফের সাবরাং ইউনিয়নের আছারবনিয়া গ্রামের বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ডাকাত গ্রুপ জকির বাহিনীর সাথে কাজ করছে। গোপনে তধ্য পাচার করে আসছিল সে। এর আগে, বিভিন্ন সময়ে বিভিন্ন বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নিহত ইসকাক চাদাঁবাজি করতো। এ ছাড়া ইয়াবা পাচার, অস্ত্র বিক্রি ও ডাকতির মত বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। এ কারণে সে এলাকায় বেশ আলোচিত উঠতি যুবক হিসেবে পরিচিত ছিল। টেকনাফ মডেল থানায় তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলাও। যার ফলে এলাকা থেকে অনেকটা পালিয়ে কক্সবাজারের কলাতলী এলাকায় ফ্লাটবাড়ি নিয়ে বসবাস করে আসছিলো সে।

সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, আজ ভোর রাতের দিকে টেকনাফের খোনকারপাড়ায় অবস্থানের খবর পেয়ে ইসহাককে গ্রেপ্তার করতে গেলে তার সহযোগীরারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এসব অস্ত্রসহ তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ঠ ধারায় মামলা করা হচ্ছে বলেও জানান তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads