• বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
ads
মুন্সীগঞ্জে বীমা কর্মীকে ধর্ষণ করে ভিডিও, আটক ১

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

মুন্সীগঞ্জে বীমা কর্মীকে ধর্ষণ করে ভিডিও, আটক ১

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ জুলাই ২০২০

মুন্সীগঞ্জে কফি হাউজে বীমা কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও করার অভিযোগে মুন্না ভূইয়া (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় তার নিজ এলাকা সিপাহীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ২৩জুন দুপুরে বন্ধুত্বের সম্পর্কের সুবাধে তাকে কফি হাউজে নিয়ে যায় মুন্না। পরে সেখানে আরো দুই বন্ধুর সহযোগিতায় ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এই ঘটনায় প্রদান আসামীর মুন্নার নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো দুজনকে আসামী করে ধর্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার দিবাগত গর্ভীর রাত সাড়ে ১২ টায় মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত জুন মাসের ২৩ তারিখ দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সিপাহীপাড়ায় কফি হাউজ নামের একটি রেস্টুরেন্টে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ আনিসুর রহমান বলেন, সিপাহীপাড়ায় এলাকার ওই ইন্স্যুরেন্স কর্মিকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক মাধ্যম ফেসবুকে প্রচার করার হুমকি দেয়। এই বিষয় ধর্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করলে ধর্ষক মুন্না ভূইয়াকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণে অভিযুক্ত অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads