• বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
কেরানীগঞ্জে ‘ব্যাডমিন্টন খেলা নিয়ে’ সংঘর্ষে কিশোর নিহত

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

কেরানীগঞ্জে ‘ব্যাডমিন্টন খেলা নিয়ে’ সংঘর্ষে কিশোর নিহত

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ জানুয়ারি ২০২১

কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে নিজেদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আরও ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাত ১১টায় ২০মিনিটে কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন , সানজু ও রবিন তার ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিল। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোটো ভাইয়ের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর পেয়ে ঘটনাস্থলে রবিন আসে। ঝগড়া আরও বাড়তে থাকে এবং চরম পর্যায় পৌছায় । এক পর্যায়ে রবিন তার বন্ধুদের খবর দেওয়ার পর কয়েকজন বন্ধু দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সাথে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এ ঘটনায় সানজুসহ আরো ৪জন গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং নেয়ার পথে সানজু মারা যায়। । আহতরা হলেন আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪)।

মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, সানজুর বুকে দাঁড়ালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়। বাকি ৪জনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক,তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়,নিহত সানজুর, বাবা মাসহ কালিন্দি গার্লস স্কুল পাশে এসহাক তালুকদারের বাড়িতে ভাড়া থাকেন। কুমিল্লা জেলার মোহনা থানার, গনিয়ারচর গ্রামের দুলাল মিয়া ছেলে । এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় সানজুর আপন বড়ভাই কাওছার বাদী হয়ে ৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে রাতে সানজু নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় সানজুর আপন বড়ভাই কাওছার বাদী হয়ে হত্যামামলা করেছেন । হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামী রবিনসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads