• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
ওয়ালটন টিভি কিনলে গাড়ি পাওয়ার সুযোগ

সংগৃহীত ছবি

অর্থ ও বাণিজ্য

ওয়ালটন টিভি কিনলে গাড়ি পাওয়ার সুযোগ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ মে ২০১৯

শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। কদিন পরেই ঈদ। ক্রেতাদের বিশ্বকাপ ও ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে টেলিভিশন কিনলে গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

এদিকে বিশ্বকাপ ও ঈদ-এই দুটি মেগা ইভেন্টকে কেন্দ্র করে সারা দেশে চলছে ওয়ালটন টিভি বিক্রির হিড়িক। গত বছরের জানুয়ারি থেকে এপ্রিল মাসের তুলনায় চলতি বছরের একই সময়ে ওয়ালটন টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৪৫ শতাংশ। পাশাপাশি বেড়েছে ওয়ালটন টিভির রপ্তানি। ফলে কমেছে পণ্যের উৎপাদন খরচ। আর এই সুফল ক্রেতা পর্যায়ে পৌঁছে দিতে এলইডি ও স্মার্ট টিভিতে মডেল ভেদে ২ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

কর্তৃপক্ষ জানায়, অনলাইনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে আরো দ্রুত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। ডাটাবেজ তৈরিতে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ঈদ উপলক্ষে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি ফ্রি পাওয়ার সুযোগ। পেতে পারেন কোটি টাকার ক্যাশ ভাউচার অথবা ফ্রিজ, টিভি, এসিসহ হাজার পণ্য ফ্রি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, টিভি পর্দায় ক্রিকেট বিশ্বকাপে সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলা দেখার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। অন্যদিকে ঈদ দেশের বৃহত্তম ধর্মীয় উৎসব। সব মিলিয়ে আনন্দের মাত্রা বাড়াতে ঈদে বিশেষ কিছু উপহার এবং মূল্য ছাড় দিয়েছে ওয়ালটন।

ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ বলেন, দাম কমানোয় ক্রেতারা ‘এন্ড্রয়েড ৭’যুক্ত অপারেটিং সিস্টেমের ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি পাচ্ছেন আরো সাশ্রয়ী মূল্যে। ২২ হাজার ৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এখন আরো কমে মাত্র ২১ হাজার ৯০০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি আগের চেয়ে ২ হাজার টাকা কমে যথাক্রমে ৩১ হাজার ৯০০ এবং ৩৪ হাজার ৯০০ টাকায় কেনা যাবে।

তিনি আরো জানান, শুধু স্মার্ট টিভিই নয়; ২৪, ৩২ ও ৩৯ ইঞ্চি এলইডি টিভিরও দাম কমানো হয়েছে। এখন ১৭ হাজার ৫০০ টাকা দামের ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি কেনা যাবে মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায়। পাশাপাশি, ৩৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে এক হাজার টাকা কমে ২৬ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম কমিয়ে ১২ হাজার ৫০০ টাকা নির্ধারণ করেছে ওয়ালটন। 

ওয়ালটন টিভি সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান বলেন, এই হ্রাসকৃত মূল্যের চেয়ে আরো কমে ওয়ালটন টিভি কেনার সুযোগ পেতে পারেন ক্রেতারা। বিশ্বকাপ উপলক্ষে সারা দেশে চলমান ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ অফারের আওতায় ওয়ালটনের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা মডেল ভেদে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন। এর ফলে ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের ২৪ ইঞ্চি এলইডি টিভি মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে। মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় পেতে পারেন ৩২ ইঞ্চি এলইডি টিভি। পাশাপাশি ৩২ ইঞ্চির স্মার্ট টিভি মিলতে পারে মাত্র ১৮ হাজার ৯৯০ টাকায়।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads