• শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
অতি মুনাফার লোভে যেন জনগণ ক্ষতিগ্রস্থ না হয়: শিল্পমন্ত্রী

চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত শিল্পমন্ত্রীর সংবর্ধনা ও নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন

প্রতিনিধির পাঠানো ছবি

অর্থ ও বাণিজ্য

অতি মুনাফার লোভে যেন জনগণ ক্ষতিগ্রস্থ না হয়: শিল্পমন্ত্রী

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০১ ডিসেম্বর ২০১৯

শিল্পমন্ত্রী এ্যাড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, শেখ হাসিনা স্বপ্ন দেখে এবং স্বপ্ন দেয়ায়। সেই সাথে স্বপ্ন বাস্তবায়ন করে। বর্তমান সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। ব্যবসায়ীদের নির্বিঘেœ ব্যবসা পরিচালনা করতে সকল প্রকার সহায়তা করবে সরকার। কিন্তু খেয়াল রাখতে হবে অতি মুনাফার লোভে যেন জনগন ক্ষতিগ্রস্থ না হয়।

গতকাল শনিবার রাতে ড্রিম হলিডে পার্কে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত শিল্পমন্ত্রীর সংবর্ধনা ও নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। বিদেশী বিনিয়োগে ব্যবসায়ীদের আকৃষ্ট করতে হবে। একই সাথে দেশের অর্থনৈতিক মুক্তির জন্য সরকার ও ব্যবসায়ীদের এক যোগে কাজ করে যেতে হবে।

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলী হোসেন শিশিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী-২ পলাশ আসনের এমপি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ,নরসিংদী-৩ শিবপুর আসনের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন,পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,এফবিসিসিআইয়ের পরিচালক ও ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, জজ ভূইয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ফায়জুর রহমান ভূইয়া জুয়েল, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী সহ শীর্ষস্থানীয় রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে শিল্পমন্ত্রী এ্যাড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের হাতে ক্রেষ্ট তুলে দেন চেম্বারের সভাপতি আলী হোসেন শিশির। পরে চেম্বারের পক্ষ থেকে সি আই পি ও সেরা করদাতাদের হাতে ক্রেষ্ট তুলে দেন মন্ত্রী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads