• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮

আনন্দ-বিনোদন

পূজাকে সাহায্যের প্রতিশ্রুতি সালমানের

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ২৫ মার্চ ২০১৮

প্রথম যে দিন ছবিটা প্রকাশ্যে আসে, চমকে উঠেছিলেন অনেকেই। নাকে নল লাগানো চেহারাটা দেখে অনেকেই বিশ্বাস করতে পারছিলেন না তিনি এক সময় ছিলেন সালমান খানের সহ-অভিনেত্রী। যার কথা বলছি তিনি পূজা দাদওয়াল। ১৯৯৫ সালের ২৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘বীরগতি’। সে ছবিতে সালমান খানের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন পূজা। দিন কয়েক আগেই তাঁর গুরুতর অস্স্থুতার খবর প্রকাশ্যে আসে। শোনা যাচ্ছিল, যক্ষায় আক্রান্ত পূজা।


সে সময় পূজা জানিয়েছিলেন, তাঁর এক সময়ের সহকর্মী সালমান খানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। সালমান সাহায্য করলে তাঁর উপকার হবে সে ইঙ্গিতও দিয়েছিলেন। অবশেষে সালমানের কানে পৌছে পূজার খবর।


ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, সম্প্রতি পুণেতে সাংবাদিকদের সালমান বলেন, ‘আমি সবে শুনেছি পূজার কথা। যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করব। আমার টিম ব্যবস্থা করছে। আমি জানতামই না, ও এত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমার মনে হয় ও ঠিক হয়ে যাবে।’


পূজা নিজেই জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, তাঁর স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা অসুস্থ হওয়ার পর পূজাকে ছেড়ে চলে গিয়েছেন। তাঁরা কেন এমন ব্যবহার করলেন, তা অবশ্য এখনো স্পষ্ট নয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads