• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ-বিনোদন

যৌন হয়রানির স্বীকারোক্তিতে মুখ খুললেন ফারহান

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ২৬ মার্চ ২০১৮

চলচ্চিত্র শিল্পে যৌন হয়রানির ঘটনা নতুন নয়। কিন্তু সম্প্রতি ডেউজি শাহের বিস্ফোরক মন্তব্যে চমকে উঠেছিলেন সংশ্লিষ্ট অনেকেই। কারণ ডেইজির দাবি, তিনি একাধিকবার ধর্ষিতা হয়েছিলেন। আর তার পিছনে কোথাও পরোক্ষ ভাবে তাঁর মায়ের ভূমিকা ছিল।

ডেইজি নিজের জীবনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখ খোলার পর তা নিয়ে সোশ্যাল মিডিয়া টুইটারে নিজের বক্তব্য শেয়ার করলেন ফারহান আখতার। ডেইজি সম্পর্কে ফারহানের খালা।

টুইট বার্তায় ফারহান লেখেন, ‘খবরটা পড়ে মন ভেঙে গিয়েছে। তবুও আমার খালা ডেইজি ইরানি তো এ ব্যাপারে মুখ খুললেন। এটা দেখে খারাপ লাগে যে সাফল্য পাওয়ার জন্য বাবা-মায়েরা তাদের সন্তানদের দিয়ে কত কি করান। ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সকলেরই সতর্ক হওয়া উচিত। সাবধান হতে হবে।’

ডেইজি জানিয়েছিলেন, মাত্র ছয় বছর বয়সে ‘হম পঞ্ছী এক ডাল কে’ ছবির শুটিংয়ে মাদ্রাজে তার এক অভিভাবক তাঁকে ধর্ষণ করেন। হোটেলের ঘরে বন্ধ করে তাঁকে বেল্ট দিয়ে মারেন। ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলারও ভয় দেখান। এতদিন পরে সেই ঘটনার কথা ডেইজির ফ্ল্যাশব্যাকের মতো মনে পড়ে। কিন্তু বেল্ট দিয়ে মারের যন্ত্রণা আজও ভুলতে পারেননি তিনি। সেই অভিভাবককে ডেইজির দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন তার মা!

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads