• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৪
ads

আনন্দ বিনোদন

জিডি করেছেন কবরী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ এপ্রিল ২০১৮

শারীরিক লাঞ্ছনা ও হত্যার অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী। রাজধানীর গুলশান থানায় জিডি করেছেন তিনি। বুধবার দুপুর ২টার দিকে বাংলাদেশের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

প্রতিপক্ষ গ্রুপও জিডি করার জন্য থানায় এসেছেন জানিয়ে ওসি বলেন, নিজের নিরাপত্তার স্বার্থে জিডি করেছেন কবরী। তার জিডি আমরা গ্রহণ করেছি। মঙ্গলবার থানায় এসে জিডি করেছেন তিনি।

জানা গেছে, গুলশান-২-এর একটি পাঁচতলা বাড়িতে থাকেন কবরী। বাড়িটি নিয়ে আদালতে মামলা চলছে। মঙ্গলবার ওই বাড়ির দুজন ফ্ল্যাট মালিক বাড়ি রঙ করার কথা বলে জোর করে ভেতরে প্রবেশ করে। কর্তব্যরত নিরাপত্তারক্ষী তাদের বাধা দিলে তাকে হুমকি দেওয়া হয়। বিষয়টি শুনে নিচে নেমে আসেন কবরী। আদালতের নিষেধাজ্ঞা থাকায় রঙ করা যাবে না বললে তার ওপর ক্ষিপ্ত হয় লোকগুলো। তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

কবরী বলেন, ‘জাল দলিল করে আমার বাড়িটি দখল করতে চায় তারা। তারা দুটি ফ্ল্যাট কিনেছে। কয়েক মাস আগে তারা বাড়িটির সার্ভিস চার্জ দেওয়া বন্ধ করে দেয়। সার্ভিস চার্জ চাইলে নানান কথা বলে হুমকি দেয়। এতে আমি মানসিকভাবে নির্যাতিত হয়েছি। তাই থানায় জিডি করেছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads