• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

বোল্ড প্রিয়াঙ্কা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১২ এপ্রিল ২০১৮

টালিউডের আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। নিজ অভিনয়গুণে জয় করে নিয়েছেন দর্শক-হূদয়। রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে অভিনয় করে আলোচনার শীর্ষে তিনি। ‘দ্য রয়েল বেঙ্গল টাইগার’ এবং ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে অভিনয় করে নিজেকে নিয়ে যান অন্য উচ্চতায়।

বর্তমানে ‘কাবির’ ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। পূজায় ছবিটি মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে। এর মধ্যেই সোশ্যাল দুনিয়ায় হইচই ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। টালিপাড়ায় মুখে মুখে তিনি। কারণ একটাই, হঠাৎ করেই বোল্ড অবতরে দেখা যাচ্ছে তাকে! ঠিক তা-ই। প্রিয়াঙ্কার ফেসবুক পেজে বেশকিছু খোলামেলা এবং আকর্ষণীয় ছবি পোস্ট করেছেন তিনি। তাতেই গরম টালিপাড়া।

জানা গেছে, আনন্দলোক ম্যাগাজিনের ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। প্রচ্ছদের জন্য বেশ খোলামেলা অবস্থায় ছবি তুলেছেন এ অভিনেত্রী। এতটা খোলামেলা অবস্থায় ফটোশুটে প্রিয়াঙ্কাকে আগে তেমন একটা দেখা যায়নি। তার এ খোলামেলা অবস্থাকে অনেকেই ‘পুনর্জন্ম’ বলে অভিহিত করেছেন।

তার আগে গত বছর ‘হ্যালো’ শিরোনামের একটি ওয়েব সিরিজে বোল্ড দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে। চূড়ান্ত সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি ওয়েব সিরিজে। এ সিরিজের প্রিয়াঙ্কার ‘লিনা’ চরিত্রটি দর্শকের মনে বেশ হইচই ফেলে দিয়েছিল। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘এই সিরিজের এ চরিত্রটি আমার জন্য খুবই চ্যালেঞ্জের। দর্শক নতুন প্রিয়াঙ্কাকে দেখতে যাচ্ছে। নিজেকে ভাঙার চেষ্টা করেছি। এক্সপ্লোর করার চেষ্টা করেছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads