• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪
ads

আনন্দ বিনোদন

রিট পিটিশন প্রত্যাহার করলেন সেলিম খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ এপ্রিল ২০১৮

চলচ্চিত্র পরিবারের বিরুদ্ধে করা রিট পিটিশন প্রত্যাহার করলেন প্রযোজক সেলিম খান। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে এক বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। ১৮ জুলাই এ বিজ্ঞপ্তি দিয়েছিল তারা।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘পুরনো’ এবং ‘নতুন’ কোনো ছবির শুটিংয়ের কাজে ‘বাংলাদেশ চলচ্চিত্র পরিবার’-এর অন্তর্ভুক্ত সংগঠনগুলোর কোনো সদস্য অংশগ্রহণ করবেন না। এই বিজ্ঞপ্তির বৈধতা চ্যালেঞ্জ করে শাপলা মিডিয়ার স্বত্বাধিকারী সেলিম খান আদালতে একটি রিট আবেদন করেন। পরে এই বিজ্ঞপ্তির কার্যকারিতা তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। ২৩ জুলাই বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, চলচ্চিত্র পরিবারের বিরুদ্ধে করা পিটিশন প্রত্যাহার করে নিয়েছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। পিটিশন নং ১০৩৭৭/২০১৭। গতকাল সকাল সাড়ে ১১টায় বিচারপতি সালমা মাসুদ ও জহিরুল হকের আদালতে শুনানি করে মামলা প্রত্যাহার করেন বাদীপক্ষের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ। বাংলাদেশের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, চলচ্চিত্র পরিবার শাকিব খানের বহিষ্কারাদেশ তুলে নিয়েছে। আমার দুটি ছবির কাজও শেষ হয়েছে। তাই আমি চলচ্চিত্রের উন্নয়নের স্বার্থে এই পিটিশন তুলে নিয়েছি। আগামী রোববার অথবা সোমবার আদালতের রায়ের কপি হাতে পাব।

ব্যক্তিগতভাবে এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এ ব্যাপারে চলচ্চিত্র পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট ১৮টি সংগঠনের মিটিংয়ের পরই বিস্তারিত জানাবেন তারা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads