• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

‘সেরা আমি সঙ্গে মা’ বিজয়ী সিফাতুল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৮

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘সেরা আমি সঙ্গে মা’ অনুষ্ঠানের সিজন ৪-র গ্র্যান্ড ফিনালে। এবারের আসরে বিজয়ী হয়েছেন সিফাতুল ইসলাম ও তার মা ফরিদা ইয়াসমিন। প্রথম রানারআপ হন আরিয়ানা ও শামীমা, দ্বিতীয় রানারআপ হন সুলতান আল আমিন জিসান ও জেফরিন আক্তার।

প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন অভিনয়শিল্পী মুনীরা ইউসুফ মেমী ও নৃত্যব্যক্তিত্ব মুনমুন আহমেদ। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। তিনি বলেন, ‘সেরা আমি সঙ্গে মা অনুষ্ঠানটি দেখে ভালো লেগেছে। পারিবারিকভাবে যারা সংস্কৃতির ধারাবাহিকতা বজায় রেখেছেন। তাদের একসঙ্গে প্রতিভা বিকাশের সুযোগ করে দিয়েছে আরটিভি। মানুষের মধ্যে যে নানা রকম বিভাজন সেখানে সংস্কৃতি মানুষকে মিলিয়ে দিতে পারে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সাংস্কৃতিকব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ভাইস-চেয়ারম্যান মো. জসিম উদ্দিনসহ আরো অনেকে।

পুরো আয়োজনে ছিল বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঙ্গীত পরিবেশন করেন কনা। দিনাত জাহান মুন্নী গান পরিবেশন করেন তার দুই মেয়ে প্রেরণা ও প্রতীক্ষাকে নিয়ে এবং ছেলে আদিয়ানকে নিয়ে গান পরিবেশন করেন সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads