• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

ভূত এবং মানুষের প্রেম দেখা যাবে

  • আল কাছির
  • প্রকাশিত ১৬ এপ্রিল ২০১৮

আজ রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ওরা থাকে ওধারে’। আহমেদ খান হীরকের রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন হাবীব মাসুদ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পুনম জুঁই। ধারাবাহিক ও বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা হলো তার সঙ্গে-

‘ওরা থাকে ওধারে’-

তাথৈ চরিত্রে অভিনয় করছি আমি। তাথৈ এক সুন্দরী-বুদ্ধিমতী তরুণী। ওর স্বপ্ন এভারেস্ট জয় করা। অন্য মেয়েদের থেকে আলাদা একটা মেয়ে তাথৈ। ওর স্বপ্নগুলো অন্যরকম। কিন্তু পরিবারের স্বার্থে নিজের স্বপ্ন বিসর্জন দিতে হয় তাকে। হঠাৎ তার জীবনে আসে এক রহস্যময় বন্ধু আকাশ। তাথৈকে নতুন জীবনের সন্ধান দেয় আকাশ। তাথৈ ভালোবেসে ফেলে আকাশকে। কিন্তু আকাশ জানায় তারা কখনো এক হতে পারবে না। কারণ তারা দুজন আলাদা জগতের বাসিন্দা। এমনই এক ক্রাইসিসের মধ্য দিয়ে গল্পটি এগিয়ে যায়।

দর্শক কেন এটি দেখবে?

অন্যান্য গল্প থেকে এ গল্পটি সম্পূর্ণ আলাদা। এ গল্পে দর্শক ভূত এবং মানুষের প্রেম দেখতে পাবে। তাথৈ মানুষ এবং আকাশ ভূত। ভূতের সঙ্গে মানুষের প্রেম-ভালোবাসা অদ্ভুত একটা ব্যাপার। মানুষ ভূতের সঙ্গে কীভাবে প্রেম করে? সেটা জানার জন্য দর্শক এ ধারাবাহিকটি দেখবে।

ভৌতিক গল্প?

শুধুই ভৌতিকই নয়- সঙ্গে হাসি-মজা, কান্না-ইমোশন সব কিছুই থাকছে। সম্পূর্ণ একটা প্যাকেজ বলতে পারেন। আশা করি দর্শকের ভালো লাগবে। শুরু থেকে ধারাবাহিকটি দেখলে শেষ না করে উঠতে ইচ্ছা করবে না। এটা কনফার্ম বলতে পারি।

কীভাবে প্রস্তুতি নিয়েছেন?

২০০ পর্বের ‘নূরজাহান’ সিরিয়াল দিয়ে আমার শুরু হয়েছিল। নূরজাহানের গল্পটাও ছিল আমাকে ঘিরে। তবে নূরজাহান এবং এ গল্পের মধ্যে পার্থক্য অনেক। এ ধারাবাহিকের জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। নিজেকে ভাঙতে হয়েছে। সাইকেল চালানো থেকে শুরু করে অনেক কিছু শিখতে হয়েছে। যারা নূরজাহান দেখেছেন তারা নতুন ‘পুনম’কে দেখতে পাবেন। বাকিটা সাসপেন্স থাকল।

ভবিষ্যৎ পরিকল্পনা-

আরো ভালো কাজ করার ইচ্ছা আছে। ভালো সিরিয়াল করার ইচ্ছা আছে। অভিনয় নিয়ে আরো সামনে এগিয়ে যেতে চাই। আপাতত চলচ্চিত্র নিয়ে কোনো চিন্তাভাবনা নেই। সিরিয়ালকেন্দ্রিক চিন্তাভাবনা করছি। নিজেকে আরো প্রস্তুত করতে চাই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads