• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

তিন মাসের জন্য ঢাকায় মোনালিসা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ এপ্রিল ২০১৮

তিন মাস থাকার জন্য নিউইয়র্ক থেকে ঢাকায় এসেছেন মডেল অভিনেত্রী মোনালিসা। এই তিন মাস ব্যক্তিগত কিছু কাজ ছাড়াও বেশ কয়েকটি টিভিসি এবং নাটকে অভিনয়ের কথা রয়েছে তার। সম্প্রতি এমনই জানালেন মোনালিসা।

তিনি বলেন, তিন মাস দেশে থাকার পরিকল্পনা আছে। বেড়াতে এসেছি। পরিবারকে সময় দেব। কিছু কাজও করব। যারা কাছের মানুষ তাদের কিছু কাজ করার ইচ্ছে আছে। যদিও আমি এটা এখন বলছি কিন্তু এটা করা সম্ভব নাও হতে পারে। কারণ অনেক কাজ করার প্রস্তাব পেয়েছি। এপ্রিলের শেষের দিকে অথবা মে মাস থেকে কাজ করার কথাবার্তা চলছে।

নিউইয়র্কে বেশ ব্যস্ত সময় পার করেন বলে জানান জনপ্রিয় এই মডেল। তিনি বলেন, ‘দেশে থাকতে আমি যেমন ব্যস্ত ছিলাম তেমনি নিউইয়র্কেও অনেক ব্যস্ত থাকি। জব করছি সেখানে, তাই ব্যস্ত থাকতে হয়। কাজের বাইরে নিজেকে সময় দিই। এ ছাড়া ফ্রেন্ডদের সঙ্গে ঘুরতে বের হই। নিউইয়র্কে রিচি আপু (অভিনেত্রী), রোমানা আপুর (অভিনেত্রী) সঙ্গে দেখা হয়। আমরা আড্ডা দিই। ঘুরতে যাই বিভিন্ন জায়গায়। তবে দেশকে অনেক মিস করি।’

নিউইয়র্কে ফরাসি ব্র্যান্ড সেফোরার বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মোনালিসা। কাজের অভিজ্ঞতা খুব ভালো বলে জানান তিনি। এ ছাড়া টাইম টেলিভিশনে অনুষ্ঠানপ্রধান ও পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads