• রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

আনন্দ বিনোদন

টিজারে শাকিব-বুবলী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ মে ২০১৮

‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্লা মাইয়া’। শাকিব খান ও বুবলী জুটির আলোচিত ছবি। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। সম্প্রতি সেন্সর বোর্ডে জমা হয়েছে ছবিটি। ছাড়পত্র পেলেই আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। এরই মধ্যে প্রকাশ পেয়েছে ছবিটির টিজার। টিজার দিয়েই ছবির প্রচারণা শুরু।

১ মিনিট ৪৫ সেকেন্ডে টিজারে দেখা গেছে, বলিউড অভিনেতা হূত্বিক রোশনের মুখোশের আদলে তৈরি মুখোশ নিয়ে হাজির শাকিব খান। বলিউডের সাড়া জাগানো ‘কৃষ’ ছবিতে এ মুখোশ ব্যবহার করেছিলেন হূত্বিক। একই মুখোশ কেন শাকিব খানের মুখে? উত্তর দিতে রাজি হননি পরিচালক উত্তম আকাশ। ব্যাপারটিকে চমক হিসেবে রাখতে চাইছেন পরিচালক। তবে, এ নিয়ে ফেসবুকে চলছে সমালোচনা। একই মুখোশে শাকিব খানকে মেনে নিতে পারেনি সোস্যাল নেটিজেনদের অনেকেই। ফলে, নেতিবাচক মন্তব্যের মুখে পড়েছেন পরিচালক উত্তম আকাশ।

প্রকাশিত টিজারে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ দিতে দেখা গেছে বুবলীকে। কীভাবে রপ্ত করলেন? উত্তরে বুবলী বলেন, ‘ছবিতে আঞ্চলিক এবং শুদ্ধ দুই ভাষাতেই সংলাপ দিতে হয়েছে আমাদের। দর্শকের চাহিদার কারণে এবং গল্পের প্রয়োজনেই এটি হয়েছে। আমার জন্ম এবং বেড়ে ওঠা ঢাকাতে হলেও আমার দাদাবাড়ি, নানাবাড়ি সব নোয়াখালীতে। তাই ভাষাটি রপ্ত করতে খুব একটা সমস্যা হয়নি।’ কমেডি ঘরানার এ ছবিটি দর্শকের আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দেবে উল্লেখ করে বুবলী আরো বলেন, ‘খুব মজার একটি ছবি। এ ধরনের ছবিতে আমি এর আগে অভিনয় করিনি। ছবিতে শাকিব-বুবলীর অনেক খুনসুটি ছিল, ঝগড়া ছিল, প্রেম ছিল। সব মিলিয়ে দর্শক পর্দায় শাকিব-বুবলীর অন্যরকম রোমান্স দেখতে পাবে।’

ছবিতে শাকিব-বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন— ওমর সানী, মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads