• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
আকাশে উড়তে চায় সাহির

টেলিভিশনের পরিচিত মুখ সাহির আমান চৌধুরী

সংরক্ষিত ছবি

আনন্দ বিনোদন

আকাশে উড়তে চায় সাহির

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২০ মে ২০১৮

টেলিভিশনের পরিচিত মুখ সাহির আমান চৌধুরী। বয়স সাত বছর। তাতে কী, এরই মধ্যে ৬২টি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করে ফেলেছে সে। বিজ্ঞাপনচিত্র নির্মাতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। শিশুপণ্যের বিজ্ঞাপনচিত্র নির্মাণের জন্য সাহির নির্মাতাদের এক নম্বর পছন্দ।

২০১৪ সালে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে যাত্রা শুরুর পর সাহিরের ক্যারিয়ারে বাড়তি যোগ হয়েছে সিরিয়াল। টিভি সিরিয়ালের জন্য উপযুক্ত শিশুশিল্পীর অভাব থাকায় খুব সহজেই এ জায়গায়ও নিজেকে প্রমাণ করে সাহির। ইতোমধ্যেই চারটি সিরিয়ালে অভিনয় করেছে সে। এর মধ্যে চ্যানেল আইয়ের প্রচার চলতি ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছে।

বিজ্ঞাপনচিত্র, টিভি সিরিয়াল ছাড়াও সাহির র্যাম্প শোতে মডেল হিসেবে কাজ করেছে বেশ কয়েকটা। সব মিলিয়ে এই সাত বছর বয়সেই নিজেকে ব্যস্ত ‘আর্টিস্ট’ হিসেবে প্রতিষ্ঠা করেছে সে।

ইঞ্জিনিয়ার আমানুল্লাহ চৌধুরী ও সামসুন নাহার সুরভী দম্পতির একমাত্র সন্তান সাহির ভবিষ্যতে সৈনিকের জীবন বেছে নিতে চায়। পাইলট হিসেবে আকাশে ওড়ার স্বপ্নও রয়েছে তার। মিরপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণির শিক্ষার্থী সাহিরের আজ ৭ম জন্মদিন। এ দিনে নিজের ভবিষ্যৎ স্বপ্ন জানাতে গিয়ে সাহির বলে, ‘সৈনিকের জীবন আমার ভালো লাগে। সে জন্য বড় হয়ে আর্মিতে জয়েন করতে চাই। আর পাইলট হতে চাই বিমান চালানোর জন্য। বিমান চালাতে ইচ্ছা করে আমার।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads