• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
ঈদ ইত্যাদিতে চার তারকা

ঈদ পর্বে চারজন তারকাকে নিয়ে রয়েছে মিউজিক্যাল পর্ব

সংরক্ষিত ছবি

আনন্দ বিনোদন

ঈদ ইত্যাদিতে চার তারকা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ মে ২০১৮

ঈদ এলে আমাদের চারপাশ আনন্দ-উৎসবে ভাসে। মানুষের অন্তর হাসে খুশির উচ্ছ্বাসে। আর ঈদ আনন্দের সঙ্গে প্রতি ঈদেই দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি।

এবারের ঈদ ইত্যাদির নানা চমকের একটি হচ্ছে এ প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় চারজন তারকাকে নিয়ে একটি বিশেষ মিউজিক্যাল পর্ব। পুরনো দিনের দুটি জনপ্রিয় গানের সঙ্গে সে সময়কার কথা আর তার বর্তমান রূপ কেমন- তাই তুলে ধরা হয়েছে নৃত্য-গীত-ছন্দ-সুরে, গানটি জুড়ে। নারী নির্যাতন, নারীর সম্ভ্রম রক্ষা, ভিনদেশি সিরিয়ালের ক্ষতিকর প্রভাব ইত্যাদি বিষয়গুলো তুলে ধরা হয়েছে সুরে সুরে। আর নাচে-গানে এই পর্বটিতে প্রাণবন্ত অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, জনপ্রিয় অভিনেত্রী মম ও মোনালিসা। তাদের সঙ্গে নৃত্যে অংশগ্রহণ করেছেন অর্ধশতাধিক নৃত্যশিল্পী।

ইত্যাদির নির্মাণ সূত্রে জানা গেছে, তারকাসমৃদ্ধ চমৎকার এই পরিবেশনাটি উপস্থিত কয়েক হাজার দর্শক দারুণ উপভোগ করেন। শত ব্যস্ততার মধ্যেও এই তারকারা ইত্যাদির এই গানটির জন্য আন্তরিকতার সঙ্গে মহড়া করেছেন।

শিল্পীরা বলেন, শত ব্যস্ততা থাকলেও তাদের প্রিয় অনুষ্ঠান ইত্যাদির জন্য সময় বের করতে চেষ্টা করেন। ইত্যাদি যেন শিল্পীদের একটি মিলন কেন্দ্র। তারা বলেন, এখানে এলে নতুন-পুরনো অনেকের সঙ্গেই দেখা হয়। আড্ডায় আড্ডায় কখন যে মধ্যরাত গড়িয়ে যায় টেরই পাওয়া যায় না।

বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের পরদিন ঈদের বিশেষ অনুষ্ঠান ইত্যাদি প্রচারিত হবে। এটি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads