• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
১৯৮৬ সাল থেকে আর্জেন্টিনার সমর্থক

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী

সংরক্ষিত ছবি

আনন্দ বিনোদন

১৯৮৬ সাল থেকে আর্জেন্টিনার সমর্থক

  • প্রকাশিত ২৭ জুন ২০১৮

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। বিশ্বকাপ উন্মাদনায় মেতেছেন তিনিও। সমর্থন করছেন প্রিয় দলের। বিশ্বকাপ ফুটবলের বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন রুহুল আমিন ভুঁইয়া

আপনি তো আর্জেন্টিনার সর্মথক—

সেই ১৯৮৬ সাল থেকে। মেক্সিকোতে যে বিশ্বকাপ হয়েছিল তখন থেকেই ম্যারাডোনার ভক্ত আমি। তার জাদুকরী খেলায় মুগ্ধ। তারপর থেকে তার প্রতি একটা ভালোবাসা চলে আসছে। সেই থেকে আমি আর্জেন্টিনার সমর্থন করে যাচ্ছি।

এত আগে থেকে খেলা দেখতেন—

এখনকার মতো খেলা দেখা তখন এত সহজ ছিল না। আশপাশের গ্রাম মিলে একটা বা দুটো টেলিভিশন ছিল। তাও আবার সাদাকালো। তখন তো গ্রামে বিদ্যুৎও ছিল না। ব্যাটারি দিয়ে টেলিভিশন চালাতে হতো। একটা পিকনিক পিকনিক ভাব ছিল। এখনকার মতো নোংরামি তখন ছিল না। এখন তো অনেকে সমর্থনের নামে নোংরামি করে। এটা কোনোভাবেই কাম্য না। মাঝেমধ্যে মনে হয়, তখন খেলা দেখাটাই বেশি উপভোগ্য ছিল।

এবারের আর্জেন্টিনা দল সম্পর্কে—

আর্জেন্টিনার আরো ভালো খেলা দরকার। প্রথম দিকের খেলাগুলোয় তাদের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। মাঠে মেসিকে জ্বলে উঠতে দেখা যায়নি। আর্জেন্টিনার কাছ থেকে আমরা আরো ভালো খেলা আশা করি।

অন্য কোনো দলের খেলা দেখেন—

ফুটবল শুধু একটা খেলাই নয়। এটা একটি শিল্পও বটে। আমি প্রায় সব দলের খেলাই দেখি। তবে সব সময় সুযোগ করে উঠতে পারি না। সুযোগ পেলে বড় দলগুলোর খেলা দেখার চেষ্টা করি। আমার মনে হয়, ব্রাজিল এবার ব্যালেন্সড টিম। প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে এ পর্যন্ত তারা খুব ভালো খেলেছে। এ ধারাবাহিকতায় খেলতে থাকলে তাদের পক্ষে ভালো কিছু হতে পারে। ব্রাজিল টিমের জন্য শুভকামনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads