• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
প্রভার ‘হয় বন্ধু নয় প্রেম’

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা

ছবি: সংগৃহীত

আনন্দ বিনোদন

প্রভার ‘হয় বন্ধু নয় প্রেম’

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০১৮

বন্ধু দিবসের বিশেষ নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ‘হয় বন্ধু নয় প্রেম’ শিরোনামের নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দীন সুমন। তপু খান পরিচালিত এ নাটকটিতে প্রভার বিপরীতে অভিনয় করেছেন জোভান ও ইরফান সাজ্জাদ।

নাটকের গল্পে দেখা যাবে, আবীর ও ফারাবী। দুজনই মানিকজোড় বন্ধু। ছোটবেলা থেকেই এক স্কুলে, এক এলাকায় তাদের বেড়ে ওঠা, চলাফেরা। তাদের দুই পরিবারের সঙ্গে রয়েছে খুব সখ্য। আবীর একটু চুপচাপ আর ইন্ট্রোভার্ট টাইপের আর ফারাবী খুবই উচ্ছল ও চঞ্চল। নীলা নামের এক মেয়েকে পছন্দ করে আবীর। বন্ধুর ভালো লেগেছে তার মানে এই মেয়ের সঙ্গে যেকোনো মূল্যেই হোক প্রেম করিয়ে দিতেই হবে। আদাজল খেয়ে নামে ফারাবী। নীলার সঙ্গে আবীরের প্রেমটা করিয়েই দেয় ফারাবী। কিন্তু আবীর সব সময় সবকিছুতেই তার বন্ধুকেই প্রাধান্য দেয়। আর ফারাবীও অবুঝের মতো তাদের প্রাইভেট সময়ে বাগড়া দেয়। নীলার প্রেমজীবনে সতিন রূপে আবির্ভূত হয় ফারাবী। নীলার এটা সহ্য হয় না। একটা সময় নীলা চলে যায় তার জীবন ছেড়ে।

বন্ধুর জন্য বন্ধুর এই ভালোবাসা নিয়েই তৈরি হয়েছে একক নাটক।  রোববার রাত ৮টায় বিশ্ব বন্ধু দিবস উপলক্ষে আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads