• রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫
ads
টিজারে রোশান-ববি

অভিনেতা রোশান-ববি

সংরক্ষিত ছবি

আনন্দ বিনোদন

টিজারে রোশান-ববি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১০ আগস্ট ২০১৮

রোশান-ববি জুটির প্রথম ছবি ‘বেপরোয়া’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। ঈদুল আজহায় ছবিটি মুক্তির কথা শোনা যাচ্ছে। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। টিজার প্রকাশের পরপরই শুরু হয়েছে আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে রোশানের প্রশংসা করেছেন অনেকেই।

১ মিনিট ২৮ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে রুবেল চরিত্রে দেখা গেছে রোশানকে। যে একজন দায়িত্ববান পুলিশ অফিসার। অন্যদিকে ববিকে দেখা গেছে গ্ল্যামার কন্যা হিসেবেই। অ্যাকশনের পাশাপাশি রোমান্স ও কমেডি দৃশ্যে ভরপুর ছিল পুরো টিজারটি।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ছবির শুটিং প্রায় শেষ। গানের কিছু দৃশ্যের চিত্রায়ণ বাকি। গানের চিত্রায়ণে পুরো টিম এখন কক্সবাজারে অবস্থান করছে। চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত চলবে কক্সবাজারে চিত্রায়ণ। ঈদে অর্ধশতাধিক হলে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

ছবি নিয়ে আশাবাদী রোশান বলেন, ‘ছবিতে দারুণ একটি গল্প আছে। অ্যাকশন, রোমান্স, কমেডি সবই থাকছে। কিছু অ্যাকশন দৃশ্যে দুই বাংলার দর্শক নতুনত্ব খুঁজে পাবেন।’

গেল বছর রাজধানীর একটি অভিজাত হোটেলে মহরত অনুষ্ঠিত হয়েছে ছবিটির। ছবিতে রোশান-ববি ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads