• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৫
ads
মৌসুমীর ‘ফেইক আইডি রিয়েল লাভ’

অভিনেত্রী মৌসুমী হামিদ

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

মৌসুমীর ‘ফেইক আইডি রিয়েল লাভ’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ আগস্ট ২০১৮

ঈদ সামনে রেখে সম্প্রতি নির্মিত হয়েছে ‘ফেইক আইডি রিয়েল লাভ’ শিরোনামের একটি খণ্ড নাটক। গল্পে দেখা যাবে হঠাৎ করেই আরিফের ফেসবুক আইডিতে একটি ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। নাম অজানা ভালোবাসা। এ রকম সুন্দর নামের একটি আইডি দেখে বেশ ভালো লাগে আরিফের। আইডিতে একটি ছবি দেওয়া। নীল শাড়ি পরা খুব সুন্দর একটি মেয়ের ছবি। ফ্রেন্ড রিকোয়েস্টটি অ্যাকসেপ্ট করে আরিফ। মেসেঞ্জারে দুজনের হালকা কথাও হয়। অবশ্য কথা বলা শুরু করে আরিফই। আরিফ বলে, ভালোবাসাটা অজানা কেন? এভাবে টুকটাক কথা হয় দুজনের। রোজ রাতে কথা হয় ফেসবুকে দুজনের। আরিফ একটি কোম্পানিতে চাকরি করে। সংসারে মা রয়েছেন। মা চান ছেলে তাড়াতাড়ি বিয়ে করুক। কিন্তু আরিফ বিয়ে করতে আরেকটু সময় নিতে চায়। আরিফের একমাত্র বন্ধু তমাল। সে সব সময় খাওয়া-দাওয়া আর মেয়েদের সঙ্গে প্রেম নিয়ে ব্যস্ত।

এর পাশাপাশি আমরা দেখি ‘অজানা ভালোবাসা’ ও ‘লোপা’কে। তারা সম্পর্কে ভালো বন্ধু। দুজনে ভার্সিটি থেকে বের হয়ে এখন চাকরি খুঁজছে। অজানা ভালোবাসা আইডির নামের মেয়েটির নাম তিথি। লোপা আসলে তিথির নামে অ্যাকাউন্ট খুলে আরিফের সঙ্গে সে নিজেই কথা বলে। এটা আবার তিথি জানে না। এখন বিষয়টি দাঁড়ালো তিথি কথাই বলে না। তার হয়ে কথা বলে লোপা। একদিন হঠাৎ রাস্তায় তিথিকে দেখতে পেয়ে কথা বলতে যায় আরিফ। কিন্তু তাকে বেশ অপমান করে তিথি। পাশে থাকে লোপা। রাতে আবার এটার ভিন্ন ব্যাখ্যা দেয় সেই আইডি থেকে লোপা। বলে- পাশে বাবা ছিল তাই এ রকম অভিনয় করেছে। না হলে খবর হতো। যাই হোক আবারো কথা হয় দুজনের। এভাবে মজার ছলে কথা বলতে বলতে সত্যিকার অর্থে ভালোবেসে ফেলে লোপা আরিফকে। আর কল্পনায় হারিয়ে যায় তাকে নিয়ে। অফিসের বস আরিফের এই উদাসীনতা দেখে বেশ বকাঝকা করে। এভাবেই চলতে থাকে নাটকটির গল্প।

সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেন নাজমুল রনি। ফ্যাক্টর থ্রি সলিউশনের ব্যানারে নির্মিত নাটকটি ঈদের চতুর্থ দিন রাত ৮টায় এশিয়ান টিভিতে প্রচার হবে। নাটকটিতে অভিনয় করেছেন এফএস নাঈম, মৌসুমী হামিদ, নুসরাত জান্নাত রুহী, কাজী উজ্জ্বল, আশরাফুল আলম সোহাগ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads