• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
চুটিয়ে প্রেম করছেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট

ছবি : ইন্টারনেট

আনন্দ বিনোদন

চুটিয়ে প্রেম করছেন আলিয়া

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৬ আগস্ট ২০১৮

বেশ কিছু দিন আগে বলিউডে গুঞ্জন উঠেছিল অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া ভাট। যদিও প্রেমের বিষয়টি বেশি দিন চাপা থাকেনি। সম্প্রতি প্রেমের গুঞ্জন বিয়ের গুঞ্জনে রূপ নিয়েছে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম এমন তথ্যই পরিবেশন করছে। আগামী বছর সাত পাকে বাঁধা পড়বেন তারা— এমন খবরও ভেসে আসছে বাতাসে।

জানা গেছে, অয়ন মুখার্জির ‘ব্রহ্মস্ত্র’ ছবিতে একসঙ্গে কাজ করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিছুদিন আগে বুলগেরিয়া থেকে চিত্রায়ণ শেষ করে ফিরেছেন তারা। চিত্রায়ণের ফাঁকে এ জুটিকে একসঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতেও দেখেছেন সেটের অনেকে। এ খবর বলিউডে ছড়িয়ে পড়ে বাতাসের বেগে।

এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন আলিয়া। রণবীরের সঙ্গে গুঞ্জন সম্পর্কে তিনি বলেন, ‘আমি আমার জীবন নিয়ে বেশ সুখী। ব্যক্তিগত ও পেশাগত— দুই জীবন নিয়েও আমি অনেক খুশি। আমাকে নিয়ে গুজব হচ্ছে। আর গুজব হলেই যে সেই গুজবে আমার প্রতিক্রিয়া জানাতে হবে, এমনটা নয়। যতক্ষণ পর্যন্ত না কেউ আমার বাড়ির বাথরুমে ঢুকে না পড়ছে, ততক্ষণ পর্যন্ত আমি ভালো আছি। তা ছাড়া লোকে আমাকে নিয়ে আলোচনা, সমালোচনা না করলে তো বুঝে নিতে হবে আমার তেমন গুরুত্ব নেই। আমাকে নিয়ে কথাবার্তা চলছে বলেই আমি প্রাসঙ্গিক।’

আলিয়ার আগে ভারতীয় একটি ম্যাগাজিনে রণবীর বলেছিলেন, ‘এটা একেবারেই নতুন। তাই এখনই কিছু বলার নেই। তবে আমার সন্তান চাই, স্ত্রী চাই, নিজস্ব পরিবার চাই। সব কিছুই খুব তাড়াতাড়ি পাব বলে আশা রাখি।’

মুখে সব পরিষ্কার না করলেও সোশ্যাল দুনিয়ায় আলিয়া ও রণবীরের কর্মকাণ্ড দেখে বলিপাড়ার অনেকেই বুঝে ফেলেছেন, তাদের সম্পর্ক কতটা গভীর। জানা গেছে, নিয়মিত একে অপরের ইনস্টাগ্রাম ফলো করেন তারা। আলিয়ার মায়ের ছবিতেও মন্তব্য করতে দেখা গেছে রণবীরকে। তাতেই বেশ পরিষ্কার চুটিয়ে প্রেম করছেন আলিয়া ও রণবীর।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads