• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
সমালোচনা পজিটিভ

অভিনেত্রী নোভা

সংগুহীত ছবি

আনন্দ বিনোদন

সমালোচনা পজিটিভ

  • প্রকাশিত ১৯ আগস্ট ২০১৮

ছোটপর্দার পরিচিত মুখ নোভা। অভিনয়ই তার ধ্যানজ্ঞান। বর্তমান সময়ের যারা শৈল্পিক অভিনয়ের মাধ্যমে দর্শকদের মাঝে ঝলক ছড়িয়ে যাচ্ছেন নোভা তাদের অন্যতম। সমসাময়িক কাজ ও বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন রুহুল আমিন ভূঁইয়া

ঈদ নাটক প্রসঙ্গে—

ঈদের জন্য বেছে বেশ কিছু কাজ করেছি। আগের কিছু কাজ করা ছিল। সেগুলোও ঈদে প্রচারিত হবে। আমি সব সময় কাজের মানে বিশ্বাসী। কাজ কম করব, তবে ভালো কাজ করতে চাই। যেটা আমার অভিনয় জীবনের শুরু থেকে করে আসছি।

উপস্থাপনা—

আমি দুটি প্রোগ্রাম নিয়মিত উপস্থাপনা করে আসছি। বাংলা ভিশনের ‘সৌন্দর্য কথন’ এবং বাংলাদেশ টেলিভিশনের ‘মালঞ্চ’।

ধারাবাহিকের কাজে কতটুকু সন্তুষ্ট—

আমি ৩০ দিন শুটিং করি না। তবে আমি যে কাজগুলো করি মানসম্মত কাজ এবং মন দিয়ে করি। যাদের সঙ্গে কাজ করছি সবাই গুণী পরিচালক। অনেকে অভিযোগ করে ধারাবাহিক নাটকের ধারাবাহিকতা নিয়ে। তাহলো, কয়েক পর্ব প্রচার হওয়ার পর গল্প ঠিক থাকে না। সেই জায়গা থেকে আমি ভাগ্যবতী। আমার বেলায় এ রকম কিছু ঘটেনি। আমি যে কাজগুলো করেছি সবগুলোই শেষ পর্যন্ত ঠিকঠাক ছিল। ধারাবাহিকে কাজ করে আরাম পাচ্ছি। সেই জায়গা থেকে আমার কাজে আমি সন্তুষ্ট।

নাটক নিয়ে প্রশংসা ও সমালোচনা দুটিই হচ্ছে—

সমালোচনা না থাকলে প্রশংসার কোনো মূল্য থাকে না। সমালোচনা পজিটিভ। সমালোচনা করলে কাজটা আরো ভালো করা যায়। একটা জিনিসের ভালো খারাপ দুটি দিকই আছে। আমাদের নাটক নিয়ে আমি সব সময় ইতিবাচক। কারণ আমাদের এখানে বাজার ও বাজেটের যেই অবস্থা তার মধ্য দিয়েও নাটক খুব ভালো হচ্ছে। নতুন যারা কাজ করছেন তারাও বেশ ভালো কাজ করছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads