• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
সজল-মিমের বিপরীত ভালোবাসা

সজল-মিমের বিপরীত ভালোবাসা

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

সজল-মিমের বিপরীত ভালোবাসা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ আগস্ট ২০১৮

ফ্যাক্টর থ্রি সলিউশন প্রযোজিত নাটক ‘বিপরীত ভালোবাসা’। নাটকটি রচনা করেছেন সৈয়দ ইকবাল ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা নাজমুল রনি। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল, নাদিয়া মিম, অ্যালেন শুভ্র ও তাসনুভা তিশা। আজ রাত ১০টা ৩০ মিনিটে এসএ টিভিতে প্রচার হবে নাটকটি।

গল্পে দেখা যাবে, আরিফ ও তিথির নতুন বিয়ে হয়েছে। হানিমুনে যাবেন নেপালে। সে রকমই প্রস্তুতি নিয়েছেন দুজন। অবশ্য বিয়ের আগে থেকেই পরিকল্পনা ছিল তাদের। এদিকে অনেক দিন পর আরিফের পুরনো বন্ধু সজলের সঙ্গে রাস্তায় দেখা হয়ে যায়। দুই বন্ধু কফিশপে বসে খানিকক্ষণ আড্ডা মারেন। পুরনো গল্পের ফাঁকে সজল জানান সেও বিয়ে করেছেন অল্প কিছুদিন হলো। তাও পছন্দের মানুষ তানিশাকে। পরশু হানিমুনে যাচ্ছেন নেপাল। সজল এতদিন লন্ডনে পড়াশোনা করেছেন। ফিরে এসে বাবার ব্যবসায় হাত লাগিয়েছেন। তাই এতদিন যোগাযোগহীন ছিল বন্ধুদের সঙ্গে।

হানিমুনের কথা শুনে দারুণ খুশি হন আরিফ। একই দিন তিনিও যাচ্ছেন তিথিকে নিয়ে। দুই বন্ধুর আড্ডা জমে ওঠে। দুই দম্পতি মিলে দারুণ সময় ব্যয় করার পরিকল্পনা করে। শুরু হয় দুই বন্ধুর নেপাল যাত্রা। হানিমুনের সঙ্গে একটা দুর্দান্ত গেম। কে জিতবেন এই গেমে? নাকি হারবেন দুজনই? এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘বিপরীত ভালোবাসা।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads