• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৪
ads

আনন্দ বিনোদন

রাঙা সকালে ফয়সাল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ আগস্ট ২০১৮

নব্বই দশকের জনপ্রিয় মডেলদের একজন ফয়সাল। প্রচারের আলো থেকে অনেকটাই দূরে আছেন। ‘প্রচারবিমুখ মানুষ’ দাবি করা ফয়সাল বর্তমান সময়ে নিজেকে ব্যস্ত রেখেছেন ব্যবসায় এবং হকি খেলায়। মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্বের অতিথি হয়ে এসেছেন তিনি।

রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় এ অনুষ্ঠানে ফয়সাল জানান, পুরান ঢাকার হাফিজউল্লাহ রোডের জমিদারবাড়িতে বড় হয়েছেন তিনি। তার পূর্বপুরুষরাই ‘আহসান মঞ্জিল’ তৈরি করেছিলেন। স্কুলজীবন থেকেই হকি খেলার সঙ্গে যুক্ত হন ফয়সাল। কম্বাইন্ড স্পোর্টিং ক্লাব, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ঊষা ক্রীড়াচক্রের হয়ে টানা ১০ বছর হকি খেলেছেন তিনি।

স্মরণ করে ফয়সাল বলেন, এমনও দিন গেছে যখন সকালবেলা আমাকে রাজনীতির মিছিলে দেখা গেছে। দুপুরে ঊষা ক্লাবের হয়ে মোহামেডানের বিপক্ষে হকি খেলেছি। সন্ধ্যায় মৌয়ের সঙ্গে র্যাম্পে হেঁটেছি।

ফারুকীর ‘ওয়েটিং রুম’ টেলিফিল্ম ছিল ফয়সাল অভিনীত প্রথম টেলিফিল্ম। ওই টেলিফিল্মের জন্য ওপার বাংলা থেকে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কারও পেয়েছেন তিনি। অদূরভবিষ্যতে ক্যামেরার সামনে অভিনয় কিংবা মডেলিং নিয়ে ফিরে আসার আর সম্ভাবনা নেই বললেই চলে।

‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি আজ সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads