• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

নাটক ‘লিটনের গরিবি ফ্ল্যাট’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ আগস্ট ২০১৮

প্রায় ৬ বছর পর আমেরিকা থেকে দেশে আগমন ঘটে লিটনের। মূলত বিয়ে করার উদ্দেশ্যেই সে এত বছর পর দেশে আসে। দেশে আসার পরের দিনই সে তার ফ্ল্যাটের আসল রূপ দেখতে পেয়ে বোকা বনে যায়। এই ফ্ল্যাটটি দীর্ঘদিন ধরেই প্রেমিক-প্রেমিকাদের প্রেমবিলাসের কাজে ব্যবহূত হয়ে আসছে। আর এই কাজের মূল উদ্যোক্তা লিটনের কেয়ারটেকার সোহেল।

লিটনের অবর্তমানে সে এই ফ্ল্যাটের ব্যবসাকে অন্য এক পরিসরে নিয়ে গিয়েছে। আর এই ফ্ল্যাটের বদনামের জন্যই লিটনের বিয়ে প্রশ্নের সম্মুখীন হয়ে যায়। ফ্ল্যাটের বদনাম এতটাই শক্তিশালী হয়ে যায় যে, লিটন ও তার মামার বিয়ে সংক্রান্ত সকল প্ল্যান পণ্ড হয়ে যায়। লিটনের পাত্রী খোঁজার কাজ চলতে থাকে। অনেক মেয়ে দেখার পর অবশেষে পুরান ঢাকার মেয়ে মেহজাবিনের সঙ্গে তার বিয়ের কাজ সম্পন্ন হয়। কিন্তু তাও ফ্ল্যাটের বদনাম তার পিছু ছাড়ে না। বিয়ের কিছুদিন পর সে আবিষ্কার করে সোহেল ও তার সদ্য বিবাহিতা স্ত্রী পূর্ব পরিচিত।

সে মেহজাবিনের এই ফ্ল্যাটে এর আগে অন্য আর এক ছেলের সঙ্গে আসার ঘটনাও জানতে পারে। তার মাথায় আকাশ ভেঙে পড়ে। তার জীবনে এক নতুন সঙ্কটের আবির্ভাব হয়। আর এই সঙ্কট নিয়েই লিটন ও মেহজাবিনের সংসার চলতে থাকে।

এমন গল্পই দেখা যাবে ঈদের বিশেষ নাটক ‘লিটনের গরিবি ফ্ল্যাট’-এ। মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদার পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সামিয়া অথৈ, মোকিত জাকারিয়া, সোহেল খান প্রমুখ।

আজ রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads