• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
এবার কোনো কাজ নয়

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন

সংগুহীত ছবি

আনন্দ বিনোদন

এবার কোনো কাজ নয়

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ আগস্ট ২০১৮

‘আপনাদের কাছে বিনীত অনুরোধ, দয়া করে আমাকে কোনো কাজের জন্য অনুরোধ করবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি, শুধু আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটানোর জন্য। যখন ইচ্ছে হবে, নিজেকে পারফেক্ট মনে করব কাজ করার জন্য আমি নিজেই তখন আপনাদের জানাব। আমি সবার প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু কিন্তু সবকিছু না। ভালো থাকবেন।’

ওপরের কথাগুলো নিজের ফেসবুকে পোস্ট করেছেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার সাম্প্রতিক এই পোস্ট নিয়ে শোবিজ মহলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তাহলে কি এ অঙ্গন থেকে একেবারেই বিদায় নিতে চাচ্ছেন তিনি?

এ ব্যাপারে তার অবস্থান জানার জন্য ফোন করা হলে ফারিয়া বলেন, না, ব্যাপারটা তেমন না। আসলে এবার আমি দেশে এসেছি পরিবারের সঙ্গে সময় কাটাতে। খুব অল্প কিছুদিন থেকেই মালয়েশিয়া ফিরে যাব। এই অল্প সময় যদি কাজের পেছনে ছুটে বেড়াই তাহলে পরিবারের সঙ্গে সময় কাটানোর উদ্দেশ্য ব্যাহত হবে। সে কারণেই অমনটা লিখেছি।

তিনি বলেন, আমার দেশে আসার খবর পেয়ে অনেক নির্মাতাই যোগাযোগ করেছেন আমার সঙ্গে। এর মধ্যে এমন অনেকেই আছেন যাদের সঙ্গে আমার আগে কাজের অভিজ্ঞতা রয়েছে। তাদের কাজের প্রতিও আমি শ্রদ্ধাশীল। কাজ করতে না চাওয়াকে কেউ যাতে অন্য কিছু মনে না করে সে কারণেই এমন পোস্ট দিয়েছি।

ফারিয়া শাহরিন ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। জনপ্রিয়তাও পান। অভিনয়কে দূরে রেখে বর্তমানে মালয়েশিয়ার এশিয়া-প্যাসিফিক ইউনিভার্সিটিতে পড়ছেন ফারিয়া। ঈদের ছুটিতে দেশে ফিরেছেন। নিজের মতো করেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads